1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
২০০ পরিবারকে ঈদ উপহার দিলেন সম্পাদক মোস্তফা ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভেদেরগঞ্জ উপজেলা শাখায় ইফতার পার্টি অনুষ্ঠিত পলিথিন নয় মানুষের হাতে থাকবে সোনালী ব্যাগ : বস্ত্র ও পাট মন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার সিলেটের পেলেন ৭১ টি প্রতিবন্ধী পরিবার বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানাতে পারি না – পররাষ্ট্রমন্ত্রী বাইডেনকে হাত-পা বাঁধা ভিডিও পোস্ট করে তীব্র তোপের মুখে ট্রাম্প উপজেলা নির্বাচনে এমপি’রা হস্তক্ষেপ করতে পারবে না : ওবায়দুল কাদের

গোসাইরহাট উপজেলায় সদ্য যোগদানকৃত নির্বাহী অফিসার (ইউএনও) কাফী বিন কবির

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ১৮২ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধিঃ

শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলায় সদ্য যোগদানকৃত নির্বাহী অফিসার (ইউএনও) কাফী বিন কবির কে শুভেচ্ছা জানানো হয়েছে। উপজেলা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে এবং গোসাইরহাট উপজেলার জনপ্রতিনিধিদের পক্ষ থেকে ইউএনও’কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

উপজেলা নির্বাহী অফিসার কাফী বিন কবির উন্মুক্ত আলোচনার মাধ্যমে গোসাইরহট উপজেলার সমস্যা ও সম্ভাবনার বিষয়গুলো নিয়ে আলোচনা করেন।

তিনি বলেন, দেশ ও জাতির স্বার্থে সরকারের নির্দেশনা বাস্তবায়নে কাজ করার অঙ্গিকারের কথা স্মরণ করিয়ে দিয়ে উপজেলার সকলের সহযোগিতা ও পরামর্শ নিয়ে কাজ করতে চাই। সকলে সমন্বয় ও সহযোগিতা থাকলে সুষ্ঠু, সুন্দরভাবে সরকারের উন্নয়ন পরিকল্পনায় গোসাইরহাট উপজেলাকে কাঙ্খিত উন্নয়ন করা সম্ভব হবে। প্রধানমন্ত্রীর ঘোষণা গ্রাম হবে শহর, তা বাস্তবায়ন করা সম্ভব।

এসময় উপস্থিত ছিলেন, গোসাইরহাট উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সুজন দাশ গুপ্ত, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. শাজাহান সিকদার, উপজেলা কৃষি অফিসার মো. সাহাবুদ্দিন, উপজেলা প্রকৌশলী দশরথ কুমার বিশ্বাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মো. আবুল খায়ের, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার লুৎফর রহমান, উপজেলা প্রাণী সম্পদ অফিসার (ভারঃ) ডা. তানজির নাঈম, উপজেলা আইসিটি কর্মকর্তা মাইনুল ইসলাম, প্রকলপ বাস্তবায়ন কর্মকর্তা, তাহমিনা আক্তার চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আশরাফুজ্জামান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা নাহিয়ান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী খাইরুল ইসলাম, উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার কুদ্দুস হাওলাদারসহ সকল সরকারী দপ্তরে কর্মকর্তা, কোদালপুর ইপি চেয়ারম্যান, এস এম মিজানুর রহমান, কুচাইপট্টি ইউপি চেয়ারম্যান, নাসির উদ্দিন স্বপন, আলাওলপুর ইউপির চেয়ারম্যান উসমান গনি বেপারী, নলমুড়ি ইউপি চেয়ারম্যান মাহফুজুল হক, নাগেরপাড়া ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক, গোসাইরহাট ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান রিপনসহ প্রমুখ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency