1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. Raselahamed360@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  4. sohage.mahmud@gmail.com : Smsohage :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৮:০৮ পূর্বাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
সারাদেশ আপডেট
শেখ কামালের সমাধিতে বাংলাদেশ আওয়ামী লীগের শ্রদ্ধা শরীয়তপুর জেলায় ভেদরগঞ্জ উপজেলার সখিপুরে ভুয়া কাজী ওলিউল্লাহ গ্রেফতার সখিপুর আরশিনগরে বাচ্চা জন্ম গ্রহণ করলেই বাড়ি মিষ্টি নিয়ে হাজির সচিব জাহাঙ্গীর আলম। শরীয়তপুর জাজিরা উপজেলার ৪০০ বস্তা সার জব্দ, ভ্রাম্যমাণ আদালতে ৩০ হাজার টাকা জরিমানা শরীয়তপুরে ডামুড‍্যায় র‍্যাবের হাতে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার ছয়গাঁও ইউনিয়ন পরিষদ এর সাবেক চেয়ারম্যান মামুন মির আর নেই ভেদেরগঞ্জ উপজেলায় মাদ্রাসায় শিশু নির্যাতনের ভয়াবহতা দেখে পিতার মৃত্যু ১০০ গাঁজা তাজা গাছ উদ্ধার করলো পুলিশ। এনআইডি সংশোধনে অযৌক্তিক দলিলাদি চাওয়া যাবে না: ইসি ভেদরগঞ্জ উপজেলায় জাতীয় ফল মেলা-২০২২ উদযাপন

শরীয়তপুরে শর্ত মেনে শুরু হলো ঢাকার ফুলবাড়িয়া বিআরটিসি

  • প্রকাশিত : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ৩২ বার পড়া হয়েছে

শরীয়তপুর পত্রিকা প্রতিবেদকঃ

শর্ত মেনে শরীয়তপুরের বিভিন্ন সড়কে সরকার মালিকানাধীন (বিআরটিসি) গাড়ি চলবে এমন সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে জেলা আঞ্চলিক পরিবহন কমিটির সভায়। ২৭ জুন সোমবার বিকাল ৪টায় জেলা প্রশাসকের সম্মেম্মলন কক্ষে আন্তঃজেলা বাস মালিক সমিতি, শ্রমিক ইউনিয়ন, বিভিন্ন পরিবহন মালিক, সড়ক বিভাগ ও বিআরটিএ কর্মকর্তাদের উপস্থিতিতে এই সিদ্ধান্ত গ্রহণ করেন সভার সভাপতি জেলা প্রশাসক মো. পারভেজ হাসান। শর্ত ভঙ্গ করলেই যে কোন মূহুর্তে বন্ধ হয়ে যেতে পারে এই বাস সার্ভিস। এই সার্ভিস পর্যবেক্ষণের জন্য মনিটরিং কমিটি গঠন করা হয়েছে। শর্ত ভাঙ্গলে বা কোন প্রকার অভিযোগ উঠলেই মনিটরিং কমিটি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবেন।

এর পূর্বে পদ্মা সেতু দিয়ে গাড়ি চলাচল শুরু হলেই ঢাকার ফুলবাড়িয়া বিআরটিসি বাসস্ট্যান্ড থেকে শরীয়তপুরের বিভিন্ন উপজেলার উদ্দেশ্যে ৮টি গাড়ি ছেড়ে আসে। শরীয়তপুর বাসস্ট্যান্ড গাড়ি আসলেই জেলা বাস মালিক ও শ্রমিক নেতাদের নির্দেশে গাড়ি থামিয়ে যাত্রি নামিয়ে গাড়ি সাইড করে রাখা হয়। তার পর থেকেই জটিলতার সৃষ্টি হয়। পরে জেলা প্রশাসকের উদ্যোগে সভা ডেকে এই সিদ্ধান্ত নেয়া হয়।

সিদ্ধান্ত সম্পর্কে জেলা প্রশাসক বলেন, ঢাকা থেকে যে উপজেলার উদ্দেশ্যে গাড়ি ছেড়ে আসবে ওই গাড়িটি সরাসরি সেই উপজেলায় চলে যাবে। পথে থেমে কোন যাত্রি উঠাইতে পারবেনা। আবার উপজেলা থেকে ছেড়ে আসা গাড়িও একই নিয়ম মেনে চলবে। কোন অনিয়ম হলে মনিটরিং কমিটির কাছে নালিশ করা যাবে। তদন্ত করে অভিযোগ প্রমানিত হলে একমাস পরে আবার মিটিং করে বিআরটিসি গাড়ি চলাচল বন্ধ করে দেয়া হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency