1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
২০০ পরিবারকে ঈদ উপহার দিলেন সম্পাদক মোস্তফা ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভেদেরগঞ্জ উপজেলা শাখায় ইফতার পার্টি অনুষ্ঠিত পলিথিন নয় মানুষের হাতে থাকবে সোনালী ব্যাগ : বস্ত্র ও পাট মন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার সিলেটের পেলেন ৭১ টি প্রতিবন্ধী পরিবার বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানাতে পারি না – পররাষ্ট্রমন্ত্রী বাইডেনকে হাত-পা বাঁধা ভিডিও পোস্ট করে তীব্র তোপের মুখে ট্রাম্প উপজেলা নির্বাচনে এমপি’রা হস্তক্ষেপ করতে পারবে না : ওবায়দুল কাদের

সুরেশ্বর দরবার শরীফের অনুসারীরা ঈদ উদযাপন করবে আগামীকাল

  • প্রকাশিত : শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ২০৭ বার পড়া হয়েছে

নড়িয়া প্রতিনিধি// শরীয়তপুরের প্রায় ৩০টি গ্রামের কিছু সংখ্যক মানুষ আগামীকাল শনিবার (৯ জুলাই ) ঈদুল আজহা উদযাপন করবে। এরা সবাই সুরেশ্বর দরবার শরীফের অনুসারী। প্রতিবছরের ন্যায় সৌদি আরবের সঙ্গে মিল রেখেই এবারও ঈদুল আজহা উদযাপন করবে তারা।

এ দরবার শরীফের অনুসারীরা সৌদি আরবের সঙ্গে মিল রেখেই দেশের একদিন আগেই   ঈদ  পালন করে।

সে অনুযায়ী আগামীকাল শনিবার (৯ জুলাই ) সকাল সারে ৯ টায় দরবার শরীফ মাঠে ঈদের নামাজ অনুষ্ঠিত হবে।
সুরেশ্বর দরবার শরীফের গদীনশীল পির সাহেব ছৈয়দ শাহ নুরে কামাল নুরী এর ভাই ছৈয়দ শাহ নুরে বেলাল নুরী ঈদের নামাজে ইমামতি করবেন বলে জানিয়েছেন সুরেশ্বর দরবার শরীফের প্রসাশনিক খাদেম মোঃ মুনসুর আলী।
তিনি বলেন, আজকের মধ্যে ঈদের নামাজের সব প্রস্তুতি সম্পন্ন হবে। নড়িয়া উপজেলা সহ বিভিন্ন উপজেলা ও দেশের বিভিন্ন স্থানে থাকা দরবার শরীফের মুরিদরা ঈদের নামাজ আদায়ের জন্য দরবার শরীফে আসবে। তিনি বলেন সুরেশ্বর গ্রামের মানুষ ঈদুল আজহা উদযাপন ও বিভিন্ন উপজেলার অন্তত ৩০টি গ্রামে থাকা দরবার শরীফের মুরিদরাও একই সময়ে ঈদ পালন করবে।

এছাড়াও দেশের বিভিন্ন অঞ্চলে থাকা সুরেশ্বর দরবার শরীফের মুরিদরা একই সময়ে ঈদ পালন করবে। সুরেশ্বর দরবার শরীফের সব মুরিদ সৌদি আরবের সঙ্গে মিল রেখে   ঈদ উদযাপন করে থাকে। দরবার শরীফের অনুসারীরা প্রয় শত বছরের অধিক সময় ধরে সৌদি আরবের সঙ্গে মিল রেখে ঈদ উদযাপন করে আসছে।
ফটো: অনলাইন।

 

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency