1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের ঢাকা ছেড়েছেন কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি ২০০ পরিবারকে ঈদ উপহার দিলেন সম্পাদক মোস্তফা ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভেদেরগঞ্জ উপজেলা শাখায় ইফতার পার্টি অনুষ্ঠিত পলিথিন নয় মানুষের হাতে থাকবে সোনালী ব্যাগ : বস্ত্র ও পাট মন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার সিলেটের পেলেন ৭১ টি প্রতিবন্ধী পরিবার বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানাতে পারি না – পররাষ্ট্রমন্ত্রী

গায়ে হলুদের খবর পেয়ে প্রেমিকার আত্ন হত্যা

  • প্রকাশিত : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ২৫৩ বার পড়া হয়েছে

শরীয়তপুর পত্রিকা  প্রতিবেদকঃ

প্রেমিকের গায়ে হলুদের খবর শুনে শরীয়তপুর নড়িয়া উপজেলায় মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের ১০ শ্রেনীর এক স্কুল ছাত্রীর আত্ম হত্যার অভিযোগ উঠেছে। নড়িয়া থানা পুলিশ তার লাশ উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপতালে মর্গে প্রেরণ করে। নিহতের মা বাদী হয়ে প্রেমিকের বিরুদ্ধে আত্নহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে একটি মামলা দায়ের করেছে। প্রেমিক পলাতক রয়েছে। ঘটনা টি ঘটেছে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার ভোজেশ্বর এলাকার মরা গ্রামে ৯ আগষ্ঠ সোমবার রাত ৯ টার দিকে। ঐ স্কুল ছাত্রী তার নিজ বাড়ীতে কীট নাশক পান করে। রাত ৩ টার দিকে শরীয়তপুর সদর হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

নিহতের মামী ফারজানা ইসলাম ও নড়িয়া থানা সুত্রে জানা যায়, নড়িয়ার মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের বিজ্ঞান বিভাগের ১০ম শ্রেণীর ছাত্রী নড়িয়া উপজেলার ভোজেশ্বর এলাকার মশুরা গ্রামের নিজাম খানের মেয়ে নুশরাত (১৫) এর সাথে একই উপজেলার ভোজেশ্বর কাঠপট্টি এলাকার ব্যবসায়ী দেলোয়ার হোসেন হাওলাদারের ছেলে আল আমিনের সাথে দীর্ঘ দিন যাবৎ প্রেমের সম্পর্ক ছিল। আল আমিন তাকে বিয়ে না করে ঢাকার কেরানীগঞ্জ এলাকার একজন মেয়েকে বিয়ে করবে ।

তাদের গতকাল সোমবার গায়ে হলুদ অনুষ্ঠান ছিল । এ খবর পেয়ে সোমবার রাত ৯ টায় স্কুল ছাত্রী নুসরাত তার নিজ ঘরে কিটনাশক পান করে। পরে তাকে মারাত্নক আহত অবস্থায় উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে। রাত তিন টার দিকে স্কুল ছাত্রী নুশরাত শরীয়তপুর সদর হাসপাতালে মারা যায়। আজ মঙ্গলবার পুলিশ তার লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করে। নিহতের মা আমেনা বেগম বাদী হয়ে আত্ম হত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে প্রেমিক আল আমিন কে আসামী করে নড়িয়া থানায় একটি মামলা দায়ের করেছে।

নিহতের মামাতো ভাই বিল্লাল হোসেন বলেন, দীর্ঘদিন ধরে আল আমিনের সংগে নুসরাতের প্রেমের সম্পর্ক ছিল। প্রেমিক আল আমিন নুসরাত কে বিয়ে না করে অন্য একটি মেয়ে কে বিয়ে করতে যাচ্ছিলো এখবর শুনে নুসরাত বিষ পানে আত্ম হত্যা করেছে। আমরা আল আমিনের বিচার চাই।

নিহতের মা আমেনা বেগম বলেন, আমার মেয়ে নুসরাত কে আল আমিন আত্ম হত্যার প্ররোচনা দিয়েছে। আমি আমার মেয়েকে আত্নহত্যার প্ররোচনা দেওয়ার অপরাধে আল আমিনের বিচার চাই।

মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল ফরিদ আল হুসাইন বলেন, আমার স্কুলের <span > বিজ্ঞান<span> বিভাগের ১০ শ্রেণীর ছাত্রী নুসরাত কে আত্নহত্যার প্ররোচনা কারী স্থানীয় কথিত প্রেমিক আল আমিনের তদন্ত পূর্বক বিচার হউক। নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বলেন বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency