1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
ঢাকা ছেড়েছেন কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি ২০০ পরিবারকে ঈদ উপহার দিলেন সম্পাদক মোস্তফা ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভেদেরগঞ্জ উপজেলা শাখায় ইফতার পার্টি অনুষ্ঠিত পলিথিন নয় মানুষের হাতে থাকবে সোনালী ব্যাগ : বস্ত্র ও পাট মন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার সিলেটের পেলেন ৭১ টি প্রতিবন্ধী পরিবার বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানাতে পারি না – পররাষ্ট্রমন্ত্রী বাইডেনকে হাত-পা বাঁধা ভিডিও পোস্ট করে তীব্র তোপের মুখে ট্রাম্প

অতিরিক্ত জেলা প্রশাসকের বদলী বাতিলের দাবিতে মানববন্ধন

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ১৪১ বার পড়া হয়েছে

শরীয়তপুর পত্রিকা প্রতিবেদকঃ

শরীয়তপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ইকবাল হোসেনের বদলী বাতিলের দাবিতে মানববন্ধন করা হয়। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে পদ্মা সেতু (এপ্রোচ) সড়ক এবং চাদপুর মহাসড়কের ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত সেবা গ্রহীতাগণ এ মানববন্ধন করেন।

এ সময় সেবা পাওয়া ব্যক্তিরা বলেন, আমরা একজন সৎ কর্মকর্তাকে পেয়েছি। তাকে আমরা হারাতে চাই না। তিনি আসার পরে আমরা সরাসরি কথা বলতে পেরেছি এবং গত ২-৩ বছরে যে সেবা আমরা পাইনি, এ কর্মকর্তা আমাদের সহজে সে সেবা দিয়েছেন। তিনি বিনা হয়রানিতে আমাদের সেবা দিয়ে আসছেন। যার কারনে আমরা ইতিমধ্যে উনার মাধ্যমে এ পর্যন্ত ১২০ জন চেক পেয়েছি। সে থাকলে আমরা হয়রানিমুক্তভাবে সেবা পাবো। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট এ কর্মকর্তার বদলী বাতিলের দাবিতে আবেদন করছি। তারা বলেন, বিনা হয়রানিতে ২৪ দিনে ১২০ জনকে চেক প্রদান করেছেন এ অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ইকবাল হোসেন এটাই তার বদলীর কারণ হতে পারে।

এ বিষয়ে সাংবাদিকদের জিজ্ঞাসাবাদে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ইকবাল হোসেন বলেন, যারা সড়কে ভূমি হারিয়েছেন, তারা অসহায় ও নি:স্ব। তারা যত দ্রুত ভূমি অধিগ্রহণের চেক পেতে পারে, এ কাজটিই আমি করেছি। আমাকে হঠাৎ করে বদলী কথা বলা হলো, এর জন্য এখনো আমি প্রস্তুত নই। কারন, আমি গত ৪ আগষ্ট অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) হিসেবে যোগদান করেছি। এখনো বেতন পাইনি। এ মাসে চলতে ১৫ হাজার টাকা ঋন নিয়েছি। অথচ আমাকে না জানিয়ে ঢাকা বদলী করা হয়েছে। ঢাকা বাসা ভাড়া দিয়ে থাকার সামর্থ আমার নেই। বেতন দিয়ে বাড়িতে খরচ চালিয়ে এমনিতেই অনেক কষ্ট হয়, ঢাকা বাসা ভাড়া দিয়ে থাকা আমার অসম্ভব। আমি কি করবো এখনো বুঝে ওঠতে পারছি না, চাকরি ছেড়ে বাড়িতে যাব, না চাকরি করবো। সবশেষে তিনি আক্ষেপ করে বলেন, যারা এসব ভূমি অধিগ্রহণ করতে গিয়ে ১০-১৫% কেটে রেখে দেয়, এদের কঠোর বিচার হওয়া উচিত।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency