1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের ঢাকা ছেড়েছেন কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি ২০০ পরিবারকে ঈদ উপহার দিলেন সম্পাদক মোস্তফা ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভেদেরগঞ্জ উপজেলা শাখায় ইফতার পার্টি অনুষ্ঠিত পলিথিন নয় মানুষের হাতে থাকবে সোনালী ব্যাগ : বস্ত্র ও পাট মন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার সিলেটের পেলেন ৭১ টি প্রতিবন্ধী পরিবার বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানাতে পারি না – পররাষ্ট্রমন্ত্রী

সিলেটে আগামী শনিবার বাস মালিক সমিতির ধর্মঘটের ডাক

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ১০২ বার পড়া হয়েছে

ডেস্ক// সিলেট জেলায় আগামী শনিবার ১২ ঘণ্টা এবং সুনামগঞ্জ ও মৌলভীবাজারে ৩৬ ঘণ্টা বাস ধর্মঘটের ডাক দিয়েছে মালিক সমিতি। সিলেটে বাস ধর্মঘটের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক জিয়াউল কবির পলাশ। ওই দিন সিলেট নগরীর আলিয়া মাদ্রাসা মাঠে বিএনপির বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

সাধারণ সম্পাদক পলাশ দাবি করেন, বাস ধর্মঘটের সঙ্গে বিএনপির গণসমাবেশের কোনো সম্পর্ক নেই। পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সকাল-সন্ধ্যার এ বাস ধর্মঘট ডাকা হয়েছে।

জিয়াউল কবির পলাশ বলেন, সিএনজিচালিত অটোরিকশায় গ্রিল সংযোজন, রেজিস্ট্রেশনবিহীন অটোরিকশা চলাচল বন্ধ করা, নতুন করে সিএনজিচালিত অটোরিকশার নিবন্ধন না দেওয়ার দাবিতে এই মাসের শুরুতে বিভাগীয় কমিশনার বরাবর স্মারকলিপি দেওয়া হয়। কিন্তু এখন পর্যন্ত প্রশাসন থেকে আমাদের কিছু জানানো হয়নি। তাই বাধ্য হয়ে ১২ ঘণ্টা ধর্মঘট পালনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী শনিবার ভোর ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বাস ধর্মঘট পালিত হবে।

নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ, দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তিসহ বিভিন্ন দাবিতে দেশের ১০টি রাজনৈতিক বিভাগে গণসমাবেশ করছে বিএনপি। এ পর্যন্ত ছয় বিভাগে গণসমাবেশ সম্পন্ন হয়েছে। সব বিভাগেই গণসমাবেশের দুদিন আগে থেকে পরিবহণ ধর্মঘট ডাকা হয়।

সিলেটে আগামী ১৯ নভেম্বর শনিবার বিএনপির বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হবে। নগরীর চৌহাট্টা এলাকায় আলিয়া মাদ্রাসা মাঠে এই গণসমাবেশ সফল করতে নেওয়া হচ্ছে ব্যাপক প্রস্তুতি।

ধর্মঘটের ব্যাপারে সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, বিএনপির গণসমাবেশ বাধাগ্রস্ত করতেই সরকার চাপ দিয়ে ধর্মঘট ডাকিয়েছে। তবে কোনো ষড়যন্ত্রই গণসমাবেশ বাধাগ্রস্ত করতে পারবে না।

এদিকে মৌলভীবাজার থেকে এস এম উমেদ আলী জানিয়েছেন, জেলায় বিভিন্ন দাবিতে বাস ও মিনিবাস মালিক সমিতি ৩৬ ঘণ্টা পরিবহণ ধর্মঘট ডেকেছে। আগামী ১৮ নভেম্বর সকাল ৬টা থেকে ১৯ নভেম্বর সন্ধ্যা ৬টা পযর্ন্ত চলবে এ পরিবহণ ধর্মঘট।

অপরদিকে মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক শংকর শুভ্র রায় গণমাধ্যমকে জানিয়েছেন, সিলেটে গাড়ি প্রবেশ করতে না পারলে তো তারা গাড়ি চালাতে পারবেন না। তাই এ বিষয়ে তারা আগামীকাল বৃহস্পতিবার সিদ্ধান্ত নেবেন।

সুনামগঞ্জ প্রতিনিধি দেওয়ান গিয়াস চৌধুরীকে জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি মোজাম্মেল হক জানিয়েছেন, সিএনজিচালিত অটোরিকশা বন্ধের দাবিতে ৩৬ ঘণ্টা পরিবহণ ধর্মঘটের সিদ্ধান্ত নিয়েছে মালিক সমিতি। আগামী ১৮ নভেম্বর সকাল ৬টা থেকে ১৯ নভেম্বর সন্ধ্যা ৬টা পযর্ন্ত চলবে এ পরিবহণ ধর্মঘট।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency