1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন শরীয়তপুরের তিনটি আসনে পুনরায় নৌকার মনোনয়ন পেলেন শামীম, অপু, নাহিম শরীয়তপুরের তিনটি আসনে পুনরায় নৌকার মনোনয়ন পেলেন শামীম, অপু,নাহিম শরীয়তপুর-৩ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ডা. হেলাল উদ্দিন
সারাদেশ আপডেট
রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা বঙ্গবন্ধুর জন্মদিনে আওয়ামী লীগের কর্মসূচি ঘোষণা রমজানে কর্মসূচি, বিএনপি জনগণের ধর্মীয় মূল্যবোধের বিপক্ষে দাঁড়িয়েছে : ওবায়দুল কাদের জিয়াউর রহমান ও খালেদা জিয়া ছাত্রদের হাতে অস্ত্র তুলে দিয়েছিলেন – এনামুল হক শামীম দুই স্পিডবোট সংঘর্ষে নিহত ১, আহত ১০ শরীয়তপুরের দুইটি ইউনিয়ন পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে ভালোভাবে লেখাপড়া করে নিজেদেরকে বিশ্বমানের শিক্ষায় শিক্ষিত করবে -এনামুল হক শামীম পাঁচ নারীকে সেরা জয়িতা পুরস্কার-২০২৩ দিলেন প্রধানমন্ত্রী খাদ্য মজুদ ও জাল মুদ্রার বিরুদ্ধে অভিযান জোরদার করতে র‌্যাবের প্রতি প্রধানমন্ত্রীর আহবান শরীয়তপুরের ভেদরগঞ্জে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম

জনসভায় নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ১২৭ বার পড়া হয়েছে

শরীয়যপুর পত্রিকা প্রতিবেদকঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা কেন্দ্র করে গোটা যশোর এখন উৎসবের নগরীতে রূপ নিয়েছেন। প্রধানমন্ত্রীর জনসভা কেন্দ্র করে পুরো যশোর জেলা এখন মিছিলের নগরী। ভোর থেকে দলে দলে নেতকর্মীরা স্টেডিয়ামে এসে জড়ো হয়েছেন।
জনসভায় প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নৌকায় ভোট দিয়ে আপনারা আমাদের নির্বাচিত করে সেবা করার সুযোগ দিয়েছেন। আগামী নির্বাচনে আমি আপনাদের ওয়াদা চাই, সেই নির্বাচনেও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আপনারা দেশের সেবা করার সুযোগ দেবেন কিনা হাত তুলে ওয়াদা করেন। বিএনপি কিছুই দিতে পারে না, শুধু মানুষের রক্ত চুষে খেতে পারে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) যশোর শামস-উল হুদা স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন।

আমার বিচার পাওয়ার অধিকার ছিল না মন্তব্য করে প্রধানমন্ত্রী বলেন, বাবা-মা-ভাই-বোন সবাইকে হারিয়েছি। তারপরও বাংলায় ফিরে এসেছি। মানুষের অধিকার প্রতিষ্ঠা করাই ছিল লক্ষ্য।

তিনি বলেন, মানুষের মুখের গ্রাস কেড়ে নিয়ে বিএনপি নিজেদের উন্নয়ন করেছে। রক্ত আর হত্যা ছাড়া তারা কিছু দিতে পারেনি। খালেদা জিয়া এতিমের টাকা মেরে খেয়েছে। সেজন্য সে এখন সাজাপ্রাপ্ত।

সরকার প্রধান বলেন, আপনাদের ভোটে নির্বাচিত হয়ে বারবার ক্ষমতায় এসেছি। আপনারা ভোট দিয়েছেন বলেই দেশের উন্নয়ন হয়েছে।

সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে তিনি বলেন, মানুষের খাবার ছিল না, মাথা গোঁজার ঠাঁই ছিল না। আমরা চিকিৎসা, ওষুধের ব্যবস্থা করেছি। ডিজিটাল বাংলাদেশ করেছি। সবার হাতে এখন মোবাইল ফোন। এটা মানুষের হাতে তুলে দিয়েছে আওয়ামী লীগ সরকার।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency