1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে – ওবায়দুল কাদের বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের ঢাকা ছেড়েছেন কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি ২০০ পরিবারকে ঈদ উপহার দিলেন সম্পাদক মোস্তফা ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভেদেরগঞ্জ উপজেলা শাখায় ইফতার পার্টি অনুষ্ঠিত পলিথিন নয় মানুষের হাতে থাকবে সোনালী ব্যাগ : বস্ত্র ও পাট মন্ত্রী

নাহিম রাজ্জাককে পুনরায় বিজয়ী করার লক্ষ্যে নারায়ণপুর ১,২,৩ উঠান বৈঠক অনুষ্ঠিত

  • প্রকাশিত : বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪
  • ৬৩ বার পড়া হয়েছে

 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর-৩ (ডামুড্যা, ভেদরগঞ্জ, গোসাইরহাট) আসনে আওয়ামীলীগের নৌকা মনোনীত প্রার্থী আলহাজ্ব নাহিম রাজ্জাককে পুনরায় বিজয়ী করার লক্ষ্যে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়নের ১,২,৩ ঐতিহ্যবাহী পুটিয়া তালুকদার বাড়ির সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে মহিলা আওয়ামীলীগের নেত্রীদের নিয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

বুধবার ৩ জানুয়ারি ২০২৪ বিকেলে মহিলা আওয়ামীলীগের উদ্যোগে নারীদের নিয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এর আগে স্থানীয় জনপ্রতিনিধি এবং আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে গণসংযোগ করেন।

সমাজসেবী শারমিন কামালের সভাপতিত্বে ও ভেদরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মুন্না সিকদারের সঞ্চালনায় এ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাকের সহধর্মিনী ও নারী উদ্যোক্তা সংগঠন আমরা রমনী এর চেয়ারপার্সন মালিহা হোসাইন।

এ সময় শারমিন কামাল বলেন, তৃতীয় বারের মতো নাহিম রাজ্জাক নৌকা প্রার্থী হওয়ায় শরীয়তপুর-৩ আসনে আনন্দের জোয়ার বইছে। তার নেতৃত্বে সহযোগী সংগঠন ও জনপ্রতিনিধিরা ঐক্যবদ্ধ। আওয়ামীলীগ সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে তা বাংলাদেশের জন্য মাইল ফলক। আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে নাহিম রাজ্জাককে বিজয়ী করার লক্ষ্যে নারীরা ঐক্যবদ্ধ।

এ সময় মালিহা হোসাইন বলেন, উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই। তাই আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনাদের নাহিম রাজ্জাককে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী মহিলা লীগের সহ-সভাপতি ফরিদা রেজা নুর ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্থানীয় নেতাকর্মীরা

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency