1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
রবিবার, ২৬ মে ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট

প্রধানমন্ত্রীর ঈদ উপহার সিলেটের পেলেন ৭১ টি প্রতিবন্ধী পরিবার

  • প্রকাশিত : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৩৮ বার পড়া হয়েছে

বাসস//  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার পেয়েছেন সিলেটের  ৭১ টি প্রতিবন্ধী পরিবার।
আজ বুধবার দুপুরে সিলেটের বিশ্বনাথে উপজেলার রামপাশা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে স্থানীয় আমতৈল গ্রামের ৭১টি প্রতিবন্ধী পরিবারকে ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করেন সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসান।
এসময় তিনি বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সার্বিক উন্নয়নে সততা ও দক্ষতার সাথে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধু কন্যা একজন জনবান্ধব নেতা হওয়ার কারণেই উন্নয়নে বাংলাদেশ আজ এগিয়েই চলছে। সরকারের পাশাপাশি আর্থ-সামাজিক উন্নয়নে এখন শুধু আমাদের সবাইকে নিজের ভাগ্য পরিবর্তনের জন্য নিজেদেরকেই উদ্যোগী হতে হবে। প্রধানমন্ত্রী ভূমিহীন ও প্রতিবন্ধীদেরকে ঘর’সহ ভূমি দিচ্ছেন, সব সময় তাদের খোঁজ-খবর রাখছেন। আমরা শুধু তাঁকে সহযোগীতা করে যাচ্ছি। তাই আপনারাও প্রধানমন্ত্রীর জন্য নিজের মন থেকে দোয়া করতে সকলের প্রতি আহবান জানান।
বিশ্নাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তারের সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) প্রজেশ চন্দ্র দাসের পরিচালনায় ঈদ উপহার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এমএ কাশেম, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা আব্দুল কুদ্দুছ বুলবুল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেলোওয়ার হোসেন সুমন, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমাম উদ্দিন, মেম্বার জামাল আহমদ।
প্রধানমন্ত্রীর ঈদ উপহারের মধ্যে রয়েছে ‘চাল, ডাল, তৈল ও বিভিন্ন প্রকার মসলা’সহ খাদ্যসামগ্রী। এসময় জেলা প্রশাসক নিজের ব্যক্তিগত পক্ষ থেকে ওই ৭১টি প্রতিবন্ধী সন্তানদের মা-বাবাকে ঈদ উপহার হিসেবে শাড়ী-লুঙ্গি উপহার দিয়েছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency