ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের ২য় তলায় ক্লাসরুমের উদ্বোধন- রাজশাহী

1 min read

রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহীতে ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের ২য় তলায় রেট্রোফিটিং এর মাধ্যমে নির্মাণকৃত ক্লাসরুমের উদ্বোধন করা হয়েছে। রোববার (৩ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় পুলিশ লাইনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবনির্মিত আধুনিক ক্লাসরুমের উদ্বোধন করেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন ও অর্থ) জয়দেব কুমার ভদ্র ও অ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্ অ্যান্ড ক্রাইম) টিএম মোজাহিদুল ইসলাম।

স্বাগত বক্তব্য রাখেন ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (পুলিশ সুপার) মোহাম্মদ তারিকুল ইসলাম।এ সময় আরো উপস্থিত ছিলেন, রাজশাহী পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, স্থানীয় সরকার অধিদফতরের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ নাসির উদ্দিনসহ রাজশাহী রেঞ্জ কার্যালয়ের পুলিশ সুপারগণ এবং ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের ঊর্ধ্বতন কর্মকর্তা ও প্রশিক্ষণার্থীগণ।প্রধান অতিথির বক্তব্যে রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন বলেন, পুলিশ সদস্যদেরকে গুণগত ও আচরণগত পরিবর্তনের জন্য যথাযথ ভাবে প্রশিক্ষণ গ্রহণের নির্দেশনা দেন। পাশাপাশি ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারকে প্রশিক্ষণ কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার মাধ্যমে আগামী দিনের উন্নত বাংলাদেশের নিরাপত্তা বিধানে পুলিশ সদস্যদেরকে প্রস্তুত করার জন্য গুরুত্বারোপ করেন তিনি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

এ বিষয়ে আরো পড়ুন

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.