প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধান, সুশীল সমাজের নেতৃবৃন্দের বৈঠক

বাসস//  শরীয়তপুর জেলায় কর্মরত সাংবাদিকগণকে নিয়ে আমাদের উদ্যোগ: শরীয়তপুর জেলার একজন সাংবাদিকের পরিচিতি ও যোগাযোগ তথ্য ছবি, নাম, সংক্ষিপ্ত পরিচিতি (সাংবাদিকের পদবী: সম্পাদক জেলা/উপজেলা প্রতিনিধি), ঠিকানা, ফোন, ইমেইল, ফেসবুক প্রোফাইল আমাদের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। সেই সাথে শরীয়তপুর জেলার সংবাদপত্র, প্রেস ক্লাব ও সাংবাদিক সংগঠনের পরিচিতি প্রকাশ করা হবে।
একজন সাংবাদিকের পরিচিতি তুলে ধরার সাধারণ শর্ত:
একজন সাংবাদিক যদি একাধিক মিডিয়ায় কাজ করেন সেক্ষেত্রে সংশ্লিষ্ট সাংবাদিকের সাথে আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত নেয়া হবে।
এ ওয়েবপেজে সংশ্লিষ্ট মিডিয়ার অনলাইন ঠিকানার লিংক থাকবে। এবং যদি সে মিডিয়া শরীয়তপুর জেলার সংবাদ আলাদা ক্যাটাগরীতে প্রকাশ করে তাবে তার প্রিভিউ দেখা যাবে। অর্থাৎ এ পাতা থেকেই সংশ্লিষ্ট মিডিয়ায় প্রকাশিত শরীয়তপুর জেলার সংবাদ পড়া যাবে।
মিডিয়ার কয়েকটি ক্যাটাগরী থাকবে যেমন প্রিন্ট পত্রিকা, অনলাইন পত্রিকা, টেলিভিশন, শরীয়তপুর জেলার পত্রিকা ।
কোন সাংবাদিকের অনুমতি ছাড়া তার কোন তথ্য অনলাইলে প্রকাশ করা হবেনা।
কেউ যদি মিডিয়া পরিবর্তন কর সে আমাদের জানালে আমাদের সাথে আমার তার তথ্য হালনাগাদ করে দেবো।
যে সকল প্রমানপত্রের ভিত্তিতে একজন সাংবাদিকের পরিচিতি প্রকাশ করা হবে: যদি কোন একজন সাংবাদিক তার পাসপোর্ট সাইজ ছবি, তার মিডিয়ার পরিচয়পত্রের কপি আমাদের ইমেইলে প্রেরণ করেন তার ভিত্তিতে একজন সাংবাদিকের প্রোফাইল আমাদের ওয়েবপোর্টালে প্রকাশ করা হবে।

একজন সাংবাদিকের যে সব তথ্য প্রকাশ করা হবে: ছবি, নাম, সংক্ষিপ্ত পরিচিতি (সাংবাদিকের পদবী: সম্পাদক জেলা / উপজেলা প্রতিনিধি), ঠিকানা, ফোন, ইমেইল, ফেসবুক। আমাদের ওয়েবপেজ থেকে একজন সাংবাদিকের সাথে সরাসরি যোগাযোগ করা যাবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.