শরীয়তপুর জেলার এলজিইডির ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন

1 min read

শরীয়তপুর পত্রিকা  প্রতিবেদকঃ

শরীয়তপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে। এই উপলক্ষে রবিবার সকাল ১০টায় কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর থেকে এক বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। র‍্যালি শেষে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে ফিতা কেটে মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. পারভেজ হাসান। এই সময় পুলিশ সুপার সাইফুল হক, অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর দাস, শরীয়তপুর প্রেস ক্লাবের সম্পাদক আব্দুস সামাদ তালুকদার সহ জেলা প্রশাসনের কর্মকর্তা- কর্মচারিবৃন্দ ও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মেলা উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর বর্নিল সাজে সাজানো হয়েছে। মেলায় ৬০টি স্টল স্থাপ পেয়েছে। উদ্ভাবনী বিভিন্ন বিষয়ে স্টলে পশরা সাজানো হয়েছে। দর্শনার্থীরা দলে দলে প্রবেশ করে মেলা উপভোগ করছেন। সোমবার বিকাল ৫টা পর্যন্ত মেলা চলমান থাকবে। মেলায় শরীয়তপুর স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর পশরা সাজিয়ে বসেছেন, সেখানে উস্থিত রয়েছেন নির্বাহী প্রকৌশলী মো. শাহজাহান ফরাজী, সহকারী প্রকৌশলী মো. মেহেদী হাসান, মো. খায়রুল হাসান, উপ-সহকারী প্রকৌশলী ইমরান মাহমুদ নয়ন, আব্দুল্লাহ আল রুমান ও ট্রেনিং অফিসার মো. ওহিদুজ্জামান।

স্টল থেকে নির্বাহী প্রকৌশলী মো. শাহজাহান ফরাজী বলেন, আমাদের অনলাইন প্রোগ্রাম সিস্টেম, ইজিপি পদ্ধতি, রোবটিং মেশিনের কার্যক্রম, ডিজিটাল পদ্ধতি পরিচালনার সফটওয়্যারসহ স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের নির্মাণাধিন স্থাপনা, নির্মাণ ক্ষেত্রে টেকসই পদ্ধতি ও এর ব্যবহার মেলায় উপস্থাপন করব।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.