1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
২০০ পরিবারকে ঈদ উপহার দিলেন সম্পাদক মোস্তফা ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভেদেরগঞ্জ উপজেলা শাখায় ইফতার পার্টি অনুষ্ঠিত পলিথিন নয় মানুষের হাতে থাকবে সোনালী ব্যাগ : বস্ত্র ও পাট মন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার সিলেটের পেলেন ৭১ টি প্রতিবন্ধী পরিবার বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানাতে পারি না – পররাষ্ট্রমন্ত্রী বাইডেনকে হাত-পা বাঁধা ভিডিও পোস্ট করে তীব্র তোপের মুখে ট্রাম্প উপজেলা নির্বাচনে এমপি’রা হস্তক্ষেপ করতে পারবে না : ওবায়দুল কাদের

ঈদ শুভেচ্ছা বিনিময় করতে শনিবার গোপালগঞ্জ আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

  • প্রকাশিত : শুক্রবার, ৩০ জুন, ২০২৩
  • ১৩৮ বার পড়া হয়েছে

অনলাইন ডেক্স //

নিজ নির্বাচনী এলাকার নেতা-কর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় করতে শনিবার (১ জুন) দুই দিনের সফরে গোপালগঞ্জ আসছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকা টুঙ্গিপাড়া-কোটালীপাড়ায় উৎসবের আমেজ বিরাজ করছে। প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাতে টুঙ্গিপাড়া-কোটালীপাড়া উপজেলার নেতা-কর্মীরা অধির আগ্রহে অপেক্ষার প্রহর গুনছেন।

এ সফরে তিনি ঈদের শুভেচ্ছা বিনিময়, বৃক্ষরোপণসহ নেতা-কর্মীদের সঙ্গে মত বিনিময় করবেন। ঈদের পর প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে জেলায় সর্বত্র উৎসবের আমেজ বিরাজ করছে। ঈদের উৎসবকে আরও আনন্দঘন করে তুলবে এই সফর। প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে জেলায় নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। এবারই প্রথম ঈদের শুভেচ্ছা বিনিময় করতে দুই দিনের সফরে গোপালগঞ্জ আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (১জুন) গণভবন থেকে সড়ক পথে রওনা হয়ে বেলা ১১টায় প্রথমে নিজ নির্বাচনী এলাকার কোটালীপাড়ায় যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে পৌঁছে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের নতুন কার্যালয়ের ফলক উন্মোচন করে সেখানে ৩টি বৃক্ষের চারা রোপণ করবেন। এরপর স্থানীয় নেতা-কর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। শুভেচ্ছা বিনিময় শেষে মধ্যাহ্ন ভোজে অংশ নেবেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

পরে তিনি টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাড়িয়ে থেকে প্রধানমন্ত্রী জাতির পিতার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করবেন। এরপর তিনি দোয়া-মোনাজাতে অংশ নেবেন। শনিবার রাতে টুঙ্গিপাড়ার নিজ বাসভবনে রাত্রি যাপন করবেন প্রধানমন্ত্রী ।

পরদিন রোববার (২ জুন) টুঙ্গিপাড়া উপজেলার স্থানীয় নেতা-কর্মীদের সঙ্গে মত বিনিময় করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রাণপ্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে নেতা-কর্মীদের মধ্যে বইছে আনন্দের বন্যা। প্রধানমন্ত্রীর এ সফর নেতা-কর্মীদের মধ্যে ঈদের আনন্দকে বাড়িয়ে দিয়েছে দ্বিগুণ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে ইতিমধ্যে প্রস্তুতিমূলক সভা করেছে জেলা প্রশাসনর এবং গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ ও টুঙ্গিপাড়া-কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ। টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্স ধুয়ে-মুছে পরিষ্কার পরিচ্ছন্ন করা হয়েছে। সমাধিসৌধ কমপ্লেক্সে সৌন্দর্যবর্ধন করা হয়েছে। জেলার সড়কের মোড়ে মোড়ে প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে টাঙ্গানো হয়েছে নানা ধরনের ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ড। নির্মাণ করা হয়েছে শত শত তোরণ। প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাতে টুঙ্গিপাড়া-কোটালীপাড়া উপজেলার নেতা-কর্মীরা অধির আগ্রহে অপেক্ষার প্রহর গুনছেন।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি.এম সাহাব উদ্দিন আজম বলেন, প্রধানমন্ত্রীর সফর নির্বিঘ্ন করতে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। নেতা-কর্মীদের মধ্যেও ব্যাপক উৎসাহ ও আনন্দ কাজ করছে। কেননা ঈদ পরবর্তী এটাই প্রধানমন্ত্রীর নিজ নির্বাচনী এলাকার নেতা-কর্মীদের সঙ্গে প্রথম মতবিনিময় সভা হবে। তাই নেতা-কর্মীরা একটু বেশিই উদ্বেলিত ও আনন্দিত।

গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবল আলম জানান, প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে জেলায় নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরের সব প্রস্তুতিও ইতিমধ্যে সম্পন্ন করা হয়েছে বলেও জানান তিনি।

ঈদের একদিন পরেই এ সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নানা দিক-নির্দেশনা দেবেন বলে মনে করছেন নেতা-কর্মীরা।

 

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency