বিদেশীদের কথায় দেশের ক্ষমতা বদল হবে না : একেএম শামীম

1 min read

বাসস : পানি সম্পদ উপ-মন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ স্বাধীন করেছেন। তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নত-সমৃদ্ধ করছেন।
বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশের উন্নয়ন দ্রুত এগিয়ে যাচ্ছে- উল্লেখ করে তিনি বলেন, পদ্মাসেতু, মেট্রোরেল, বঙ্গবন্ধু ট্যানেল, রাস্তা-ঘাট, ব্রীজ, স্কুল-কলেজ, মডেল মসজিদ, রাস্তাঘাটসহ বড় বড় মেগা প্রকল্প সম্পন্ন হয়েছে। এখন মানুষ তার সুফল ভোগ করছে।
এ কে এম শামীম জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে আজ শরীয়তপুরের নড়িয়া উপজেলার ঘড়িষারে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
এনামুল হক শামীম বলেন, দেশের মানুষ শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল। আওয়ামী লীগও জনগণের প্রতি নির্ভরশীল। কারণ দেশের ক্ষমতা পরিবর্তনের সিদ্ধান্ত জনগণের হাতে। কোন বিদেশীর হাতে নয়।
তিনি বলেন, জনগণ যতদিন চাইবে, আওয়ামী লীগ ততদিন ক্ষমতায় থাকবে। বিদেশীদের কথায় ক্ষমতা বদল হবে না। কারণ আওয়ামী লীগের জন্ম ক্যান্টনমেন্টে বসে হয়নি, আওয়ামী লীগের জন্ম হয়েছে কৃষক, শ্রমিক ও মেহনতি মানুষের রক্ত-ঘামে।
ঘড়িষার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম আকবর হাওলাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন মুন্সীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ওহাব বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম ইসমাইল হক, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুর রব খান।
এর আগে দিনব্যাপী পানি সম্পদ মন্ত্রণালয়ের আওতাধীন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের বাস্তবায়িত প্রকল্প ‘জয় বাংলা এভিনিউ’ নড়িয়া, সখিপুর অত্যাধুনিক কেন্দ্রীয় জামে মসজিদ, সখিপুর থানা ভবন, সাব রেজিস্ট্রি অফিস, সোনালী ব্যাংকের শাখা, উত্তরা ব্যাংকের শাখা, অত্যাধুনিক ডাকবাংলো, ‘সোনার বাংলা এভিনিউ’ সখিপুর, নির্মাণাধীন ব্রীজ, সড়ক এবং গ্রামীণ উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন করেন এবং আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী ও জনসাধারণের সঙ্গে কুশল বিনিময় করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.