1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
রবিবার, ২৬ মে ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট

সখিপুরের চরসেনসাসে হাত-পা বেঁধে দুর্ধর্ষ ডাকাতি// স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
  • ১৭৪ বার পড়া হয়েছে

সখিপুর থানার চরসেনসাস ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মাদবর কান্দি এলাকার মোঃ আলী মাদবর এর বাড়িতে  দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় অস্ত্রধারী ডাকাতরা বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার ও স্মার্টফোন লুট করে নিয়ে যায়। ৮ নভেম্বর বুধবার এ ঘটনা ঘটে।
মোঃ আলী জানান, বুধবার রাত আনুমানিক ২:৩০ মিনিটে সময় তাদের এক তালা বাড়ির বারান্দার গ্রিল কেটে ও দেশীয় অস্ত্র নিয়ে ১০/১২ সদস্যের একদল ডাকাত ভিতরে প্রবেশ করে।
ডাকাতির সময় পাঁচটি কক্ষে থাকা নারী, পুরুষ ও শিশুসহ ৭ জনকে হাত এবং মুখ বেঁধে রুমে অবরুদ্ধ করে রাখে। এরপর ওই ডাকাত দল ঘরের আলমিরা, ট্রলি এবং সুকেশ ভেঙে নগদ ২ লক্ষ পঞ্চাশ হাজার টাকা, ৪০ ভরি স্বর্ণ ও তিন টি স্মার্টফোন নিয়ে যায়। এছাড়া, ঘরের বিভিন্ন জিনিসপত্র ভাঙচুর করে এলোমেলো করে ফেলে রেখে যায়। মোঃ আলী আরো বলেন, যাওয়ার সময় ডাকাত দলের সদস্যরা কেচি গেটে তাদের নতুন একটি তালা লাগিয়ে চলে যান। পরে আমার অসুস্থ স্ত্রীর হাত খোলা থাকায় সে আমাদের সকলের হাত খুলে দেয়। পরে প্রতিবেশীদের সহযোগিতায় সখিপুর থানায় ফোন দেই। এরপর রাতেই পুলিশ আমাদের বাড়িতে আসেন।

তবে ঘটনার সঙ্গে জড়িত কাউকে এখনও আটক করতে পারেনি পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার মোঃ মাহাবুব আলম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আদিবুল ইসলাম,মুশফিকুর রহমান, ওসি মো. আসাদুজ্জামান হাওলাদার, ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বালা, সাবেক চেয়ারম্যান জিতু মিয়া বেপারী।

পরিদর্শন শেষে উপস্থিত সাংবাদিকদের জেলা পুলিশ সুপার মোঃ মাহবুব আলম বলেন, তদন্ত সাপেক্ষে দ্রুত সময়ের মধ্যে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency