শরীয়তপুরে মুক্তিযুদ্ধের চেতনা, মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ, বীরত্বগাঁথা, মুক্তিযুদ্ধে ‘বঙ্গবন্ধুর অবদান’ শীর্ষক আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

1 min read

বিশেষ প্রতিনিধিঃ

৫মার্চ শনিবার সন্ধ্যা ০৭:০০ টায় জেলা পরিষদ, শরীয়তপুর প্রাঙ্গনে জেলা পরিষদের আয়োজনে মুক্তিযুদ্ধের চেতনা, মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ, বীরত্বগাঁথা, মুক্তিযুদ্ধে ‘বঙ্গবন্ধুর অবদান’ শীর্ষক আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এছাড়া অনুষ্ঠানের শুরুতেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন অতিথিবৃন্দ এবং জেলা পরিষদের পক্ষ থেকে ৫০ জন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান করা হয়।

অনুৃষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মোঃ পারভেজ হাসান, জেলা প্রশাসক, শরীয়তপুর।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এস. এম. আশরাফুজ্জামান, পুলিশ সুপার, শরীয়তপুর, প্রফেসর মোঃ হারুন অর রশীদ, অধ্যক্ষ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি কলেজ, শরীয়তপুর,  অনল কুমার দে, সাধারণ সম্পাদক, শরীয়তপুর জেলা আওয়ামীলীগ,  পারভেজ রহমান, মেয়র, শরীয়তপুর পৌরসভা,  আব্দুল কাইউম পাইক, প্যানেল চেয়ারম্যান-১, জেলা পরিষদ, শরীয়তপুরসহ উপস্থিত বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, আমন্ত্রিত অতিথিবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেনঃ  মোঃ শামীম হোসেন, প্রধান নির্বাহী (ভারপ্রাপ্ত), জেলা পরিষদ, শরীয়তপুর।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.