1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর প্রতিটি মানুষকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে অনুষ্ঠিত সোমবার থেকে সপ্তাহজুড়ে থাকবে বৃষ্টি আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ আজ মহান মে দিবস বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার ভেদরগঞ্জে ফেসবুকে ইসলাম ধর্ম নিয়ে কুটক্তি করায় সঞ্জয় রক্ষিত নামে একজনকে গ্রেফতার করেন পুলিশ শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ, মানতে হবে কিছু নির্দেশনা

শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা, নেতৃত্বে ছগির-রাজিব

  • প্রকাশিত : সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ১৭৭ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট//  শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নতুন কমিটিতে জাগো নিউজের প্রতিনিধি ছগির হোসেনকে সভাপতি এবং বাংলা ট্রিবিউন ও দীপ্ত টিভির প্রতিনিধি রাজিব হোসেন রাজনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রবিবার (৬ মার্চ) সংগঠনটির ত্রিবার্ষিক সম্মেলনে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। সংগঠনটির সাবেক সভাপতি ও জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি অ্যাডভোকেট মুরাদ হোসেন মুন্সী প্রধান অতিথি হিসিবে কমিটি ঘোষণা করেন।

এ সময় সাংবাদিকরা জানান, ২০১৪ সালে শরীয়তপুরে এই অনলাইন সংগঠনটি কার্যক্রম শুরু করে। এখন অনলাইনের যুগ। অনলাই‌ন সংবা‌দেরও সময় চল‌ছে। বর্তমান সরকার অনলাইন ‌পোর্টাল‌কে নিবন্ধ‌নের আওতায় আন‌ছে। সাংবা‌দিক‌দের ঝুঁকি নি‌য়ে কাজ কর‌তে হয়। সক‌ল সাংবা‌দিক এক থাক‌লে ঝুঁকিটা ক‌মে যায়।

কমিটির অন্যরা হলেন—সহ-সভাপতি আরটিভি ও ভোরের সংবাদের মো. ইব্রাহিম হোসাইন, মানবকণ্ঠ ও এশিয়ান টিভির খালেদ মাহমুদ সাইফুল্লাহ, বাংলা৫২নিউজের শফিকুল ইসলাম সোহেল, আজকের পত্রিকা ও ভারটেকস ডটকমের মিরাজ সিকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক নিরাপদ নিউজের সোহাগ খান সুজন, ঢাকা পোস্টের সৈয়দ মেহেদী হাসান শিহাব, দৈনিক ইত্তেফাক ও বার্তাবাজারের আসাদ গাজী, দৈনিক আমার সংবাদের রুপক চক্রবর্তী, যায়যায়দিনের এসএম নাজমুল হোসেন।

সাংগঠনিক সম্পাদক দৈনিক নয়া শতাব্দী ও কুইক নিউজবিডির খোরশেদ আলম বাবুল, সহ-সাংগঠনিক সম্পাদক গ্লোবাল টিভির এসএম শাকিল, দৈনিক কালের কণ্ঠের মাহবুব আলম, অর্থবিষয়ক সম্পাদক দৈনিক রুদ্রবার্তার আনিছুর রহমান, সহ-অর্থবিষয়ক সম্পাদক আনন্দ টিভি ও আগামী নিউজের জামাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলোকিত শরীয়তপুরের তানভীর আহম্মেদ।

দফতর সম্পাদক অপরাধবার্তার মুহসিন রেজা, সহ-দপ্তর সম্পাদক শরীয়তপুর টেলিভিশনের গোলাম কিবরিয়া (সানজিদ), সাংস্কৃতিক সম্পাদক নিউজ১৬বিডির মিতালী সিকদার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শরীয়তপুর জার্নালের সুপ্তা চৌধুরী, শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক সুলতান মাহমুদ সোহাগ।

সদস্যরা হলেন—বাংলা টিভি ও পূর্বপশ্চিমবিডির নয়ন দাস, দৈনিক হুংকারের সৈকত দত্ত টিটু, দৈনিক যুগান্তরের নান্নু মৃধা, ডেইলি মর্নিং গ্লোরির মিজানুর রহমান মোল্লা, দৈনিক যুগান্তর ও ডেইলি ফরাজীর শাকিল আহম্মেদ, আমার সময়ের ফারুক আহম্মেদ, দৈনিক বাংলাদেশ কণ্ঠের নুরে আলম জিকু, দেশকালের রকি আহমেদ, দৈনিক সকালের সময়ের শাহাদাৎ হোসেন।

বাংলাদেশের আলোর সাইফ রুদাদ, বাংলাদেশ নিউজ টাইমের সাইফুল ইসলাম, আজকের পত্রিকার শাহাদাৎ হোসেন হিরু, মানবাধিকার প্রতিদিনের সমীর চন্দ্র শীল, চ্যানেল এস ও বাংলাদেশ সময়ের জাহাঙ্গীর ছৈয়াল, আজকের পত্রিকার এমআর রাজিব মল্লিক, ডেইলি বাংলাদেশের সোহাগী আক্তার নদী, আজকালের কালাম সরদার, আমার সংবাদের নয়ন দাস ও সিএনএস২৪ডটকমের নাসির খান।

শরীয়তপুর পত্রিকার পক্ষ থেকে  নতুন কমিটিকে অভিনন্দন জানানো হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency