মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ভেদরগঞ্জে থানার উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃকিত সন্ধ্যা

শরীয়তপুর পত্রিকা প্রতিবেদকঃ

৩০ মার্চ সন্ধ্যা ৬ টায় শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ হেডকোয়ার্টার্স পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী এবং মহান স্বাধীনতা ও জাতীয় দিবস২০২২ উপলক্ষে কমিউনিটি পুলিশিং ভেদরগঞ্জ থানার উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান।

উক্ত আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন “পুলিশি জনতা জনতাই পুলিশ” একসাথে মিলে সকল প্রকার অন্যায়ের বিরুদ্ধে কাজ করার কথা বলেন এবং মাদক, জুয়া, ইভটিজিং, বাল্যবিবাহ ও জঙ্গিবাদের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা নিবেন বলে জানান।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, অতিরিক্ত পুলিশ সুপার, প্রসাশন ও অর্থ, মোঃ সাইফুর রহমান পিপিএম, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ, ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, ভেদরগঞ্জ পৌরসভার মেয়র ও কমিউনিটি পুলিশিং ভেদরগঞ্জ থানা সাধারণ সম্পাদক আবুল বাশার চোকদারসহ ভেদরগঞ্জ থানা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যবৃন্দ আমন্ত্রিত অতিথিবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আব্দুল জব্বার রাঢ়ী, সভাপতি কমিউনিটি পুলিশিং ভেদরগঞ্জ থানা, শরীয়তপুর।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.