1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন শরীয়তপুরের তিনটি আসনে পুনরায় নৌকার মনোনয়ন পেলেন শামীম, অপু, নাহিম শরীয়তপুরের তিনটি আসনে পুনরায় নৌকার মনোনয়ন পেলেন শামীম, অপু,নাহিম
সারাদেশ আপডেট
বাবা মোটরসাইকেল কিনে না দেওয়ায় অভিমানে কিটনাশক পানে ছেলের মৃত্যু ১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে : প্রধানমন্ত্রী মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও ভুটানের রাজা অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী কোন ইস্যু না পেয়ে বিএনপি ভারত বিরোধীতা শুরু করেছে: ওবায়দুল কাদের বিএনপি ইফতার আয়োজনের নামে বিলাসিতা করে অপচয় করছে: নাছিম রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা বঙ্গবন্ধুর জন্মদিনে আওয়ামী লীগের কর্মসূচি ঘোষণা রমজানে কর্মসূচি, বিএনপি জনগণের ধর্মীয় মূল্যবোধের বিপক্ষে দাঁড়িয়েছে : ওবায়দুল কাদের জিয়াউর রহমান ও খালেদা জিয়া ছাত্রদের হাতে অস্ত্র তুলে দিয়েছিলেন – এনামুল হক শামীম

মানিক সরকার নিজ বসত বাড়িতে ঘর তোলায় প্রানাশের হুমকি শিকার

  • প্রকাশিত : শুক্রবার, ৬ মে, ২০২২
  • ৩৬৯ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধিঃ

সখিপুরের উওর তারাবুনিয়া মুনাফ প্রধানিয়া কান্দী,৯নং ওয়ার্ডের মানিক সরকার(৩৩)পিতা- মৃঃ হযরত আলী সরকার,তিনি তার নিজ সমওিতে বসত কাজ নির্মাণ করতে গেলে প্রতি পক্ষ কালা আসামী(৪২),আমান উল‍্যাহ আসামী (৪৩) তারা তাদের দলবল সহ অজ্ঞতা নামা লোকজন জন নিয়ে হুমকি দামকি, ও প্রাননাসের হুমকি দিয়ে ঘর তোলতে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে।

এ ব‍্যপারে ভুক্তভোগী মানিক সরকার ২মে সোমবার ২০২২ ইং কালা আসামী, ও আমানউল‍্যাহ আসামী সহ আরো ১০/১৫ জন নামে সখিপুর থানায় একটি লিখিত অভিযোগ করেন।

মানিক সরকার বলেন, এটা আমার পওিক সম্পত্তি, এটা আমার বাব দাদার সম্পদ, পূর্বে থেকেই আমরা এ সম্পদ ভোগ করে আসছি। এরি ধারাবাহিকতায় পওিক সম্পদের উপর ঘর নির্মাণ করছি। কিন্তু কেন কি কারনে হঠাত করে দলবল দিয়া বেআইনিভাবে বাধা সিষ্টি করে। তাই আমি থানায় একটি লিখিত আভিযোগ করেছি। পুলিশ প্রশাসন আইন আনুগ ব‍্যবস্থা নিবেন বলে আশাবাদ।
বিবাদীঃ কালা আসামী ও আমান উল্লাহ আসামী বলেন, আমারা ওয়ারিশ সম্পদ কিনে দলিল মূলে আমরা মালিক। এই সম্পত্তিতে আমাদের অংশ রয়েছে। তাই আমরা চেয়ারম্যান কে যানাই। চেয়ারম্যান চৌকিদার পাঠায় ও সাথে আমরা যেয়ে ঘর তুলতে বাধা দেই।
এ ব‍্যাপারে সখিপুর থানার পুলিশ বলেন, আমরা অভিযোগ পেয়ে ঘটনা স্থান পরিদর্শন করি এবং শান্তি শৃংখলার জন‍্য উভয় পক্ষ কে বলে আসি। পরবর্তীতে উভয় পক্ষের কাগজ পএ দেখলে বোঝা যাবে সম্পত্তি কার?

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency