1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের ঢাকা ছেড়েছেন কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি ২০০ পরিবারকে ঈদ উপহার দিলেন সম্পাদক মোস্তফা ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভেদেরগঞ্জ উপজেলা শাখায় ইফতার পার্টি অনুষ্ঠিত পলিথিন নয় মানুষের হাতে থাকবে সোনালী ব্যাগ : বস্ত্র ও পাট মন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার সিলেটের পেলেন ৭১ টি প্রতিবন্ধী পরিবার

সখিপুরে জমি সংক্রান্ত জেরে প্রতিবন্ধি ছেলে সহ স্ত্রী ও মেয়েদের মারধরের অভিযোগ

  • প্রকাশিত : রবিবার, ১৫ মে, ২০২২
  • ৫৭৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার আরশিনগর ইউনিয়নের খালেক হাওলাদার কান্দি গ্রামে আপন ভাই ও ভাতিজাদের হাতে নির্যাতনের স্বীকার সুরুজ্জামান মোল্লা (৬৫) ও স্ত্রী রাহিমা বেগম(৪০) ও প্রতিবন্ধি ছেলে সুলতান (২২) ও মেয়ে ইতিমালা (১৮) ছোট মেয়ে সিবলি (১৬) ।

স্থানীয় সুত্রে, জানাযায় শুক্রবার সকালে সুরুজ্জামান মোল্লার বাবার সম্পত্তির চার ভাইদের মাঝে বাটোয়ারা হয়েছে, তার ভিতরে সুরুজ্জামান মোল্লার এক অংশ থেকে মাটি কাটতে গিয়েছে ভাতিজা সাহেদ মোল্লা (২২) পিতা, আমিরচান মোল্লা, শামীম মোল্লা(২৫) পিতা, আমিরচান মোল্লা। মুরুব্বি শহিদুল্লহ মোল্লা ও ভাতিজা আলাউদ্দিন মোল্লা কে বিষয়টি জানান সুরুজ্জামান মোল্লা। তারা গিয়ে মাটি কাটায় নিষেধ করলে, ক্ষিপ্ত হয়ে, ভাতিজা সাহেদ মোল্লা ও শামীম মোল্লা এবং আমিরচান মোল্লা ও মেয়ে সাদিয়া সহ সুরুজ্জামান মোল্লার বাড়িতে গিয়ে স্থানীয় জনতার সামনে তাদেরকে মারধর করে আহত করে, আহত অবস্থায় স্থানীয় জনতা তাদের কে উদ্ধার করে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে যায়।

নির্যাতনের স্বীকার রাহিমা বেগম গণমাধ্যম কে জানান, আমরা গরীব মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের থাকার জন্য একটি পাকা ঘর দিয়েছেন, সেই ঘরেই আমার প্রতিবন্ধি ছেলে ও দুই মেয়েকে নিয়ে থাকি,
আমার স্বামী সহজসরল বলে তারা আমার স্বামীর সাথে সবসময় খারাপ আচরম করে থাকে। আজকে আমাদের ভাগের জমিতে তারা মাটি কাটতেছে সেটা মুরুব্বিদের দিয়ে বাঁধা দেওয়ায় আমাদের বাড়িতে এসে
আমাদের উপর সন্ত্রাসী হামলা করেছে, আমার স্বামী ও আমাকে এবং প্রতিবন্ধি ছেলে ও দুই মেয়ে কে মারধর করেছে, এবং তার সংঘ হিসেবে মাটি কাটতে এসে ইমরান (২৪) পিতা,জানশরীফ দেওয়ান ও আমার মেয়ে ইতি মালাকে মারধর করে। তার সাক্ষি এলাকার অনেকেই । আমরা আইনের কাছে বিচার চাই।

নির্যাতনের স্বীকার বৃদ্ধ সুরুজ্জামান মোল্লা বলেন, আমার ভাইরা সবাই মিলে মুরুব্বিদের সাথে নিয়ে জায়গা জমি বাগ করে দিয়েছে, তার পরেও আমার সাথে জুলুমি করে আচ্ছে, বিষয়টি সমাজের মুরুব্বি নাছির গনি হাওলার ও আপন বাতিজা আলাউদ্দিন মোল্লা সহ আরো অনেকেরেই জানিয়েছি, বাতিজা আলাউদ্দিন মোল্লা বলেছে চাচা কোন সমস্যা নাই, আমার বাবা যেহেতু সবার বড় সেহেতু বাবাকে বলে আমি সব ঠিক করে দেব। ছোট্ট একটি ঘর থাকায় খুব কষ্ট হচ্ছে, তাই থাকার জন্য পাশে একটি ঘর তুলতে চেয়েছিলাম তার ভিতরেও খামাখা বাঁধা বিগ্ন করে রেখেছে তারা। আজ আমার পরিবারের লোকজনকে মারধর করে আহত করে রেখে, আমি কিভাবে তাদের চিকিৎসা করাবো বুঝতে পারছিনা। তারা আমার প্রতিব্ধি ছেলেকেও মারধর করেছে, আমি আইনের তদন্ত সাপেক্ষে বিচার চাই। এবং আমি নিজে বাদী হয়ে সখিপুর থানায় অভিযোগ দায়ের করেছি।

স্থানীয়রা জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে অনেকদিন ধরে তাদের মাঝে সমস্যা রয়েছে, যারা এটা সমাধান করে দিবে তাদের বংশের লোকজন কিন্তু কেন দিচ্ছেনা জানিনা, কিন্তুু আজ যেই ঘটনা ঘটেছে সেটা পুরোটাই দুঃখ জনক। সুরুজ্জামান মোল্লার ভাগের সম্পিতে মাটি কাটাতে আমাদের কাছে জানায়, আমরা গিয়ে নিষেধ করে আসি। পরে মাটি কাটা রেখে আমিরচান মোল্লার ছেলেরা সুরুজ্জসমান মোল্লার বাড়িতে এসে পরিবারের উপর সন্ত্রসী হামলা করে, আমরা নিজ চোখে দেখি। এটা সম্পুর্ন খারাপ কাজ করছে আমিরচান ও তার পরিবারের লোকজন। এবং শুনেছি সুরুজ্জামান মোল্লা বাদী হয়ে সখিপুর থানায় অভিযোগ করেছে, এখন আইনের তদন্তে যা হয়। কিন্তুু আমিরচানের পরিবারের লোকজন একটু বেয়াদব টাইপের।

এবিষয়ে আমিরচান মোল্লা বলেন,আমি আমার বড় মেয়ের বাচ্চা হবে সেখানে চলে গিয়েছিলাম, শুনেছি বাড়িতে ছেলে মেয়ে’রা মারামারি করেছে, আমার ছেলেরাও গ্রাম ডাক্তারের কাছে চিকিৎসা নিয়েছে।

এবিষয়ে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসাদুজ্জামান আসাদ হাওলাদার জানান,আহত অবস্থায় সুরুজ্জামান মোল্লার পরিবার এসেছিলো তাদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency