1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
রবিবার, ১২ মে ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর প্রতিটি মানুষকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে অনুষ্ঠিত সোমবার থেকে সপ্তাহজুড়ে থাকবে বৃষ্টি আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ আজ মহান মে দিবস বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার ভেদরগঞ্জে ফেসবুকে ইসলাম ধর্ম নিয়ে কুটক্তি করায় সঞ্জয় রক্ষিত নামে একজনকে গ্রেফতার করেন পুলিশ শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ, মানতে হবে কিছু নির্দেশনা ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে – ওবায়দুল কাদের

ডামুড‍্যায় চালকদের নিয়ে দূর্ঘটনা প্রতিরোদে জনসচেতনতা তৈরিতে বিট পুশিলং সভা

  • প্রকাশিত : বুধবার, ১৮ মে, ২০২২
  • ৪৭০ বার পড়া হয়েছে

শরীয়তপুর পত্রিকা  প্রতিবেদকঃ

শরীয়তপুরের ডামুড্যায় নিরাপদ সড়ক ও সুস্থ যাত্রা নিশ্চিতকরণ এবং মোটরসাইকেল দূর্ঘটনা প্রতিরোদে জনসচেতনতা তৈরিতে বিট পুশিলং সভা, চিত্র প্রদর্শনী ও র‌্যালি আয়োজন করা হয়েছে।

সোমবার ১৭ মে বিকাল সাড়ে ৫টায় সময় “একটি দূর্ঘটনা” জীবনব্যাপী দুঃখময় যন্ত্রণা”এই প্রতিপাদ্য নিয়ে ডামুড্যা থানা বিট পুলিশের উদ্যোগ ডামুড্যা বাসস্ট্যান্ড থেকে একটি র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ডামুড্যা-শরীয়তপুর সড়কের পাশে এসভার আয়োজন করেন।
ডামুড্যা থানার অফিসার ইনচার্জ (ওসি) শরীফ আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার গোসাইরহাট সার্কেল আবু সাঈদ।

উপজেলা ছাত্রলীগের সভাপতি এনামুল হক ইমরানের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার, নিউনেস ইসলামী একাডেমি ও নিউনেস মডেল মাদ্রাসা প্রধান শিক্ষক মাওলানা সাইফুল ইসলাম, মোটরসাইকেল শ্রমিক সভাপতি কাদের মাদবর, উপজেলা প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম, ভিশন ইলেকট্রনিক্স এর ডিস্ট্রিবিউটর মিঠুন সিকদার, সেসার্স সবুজ ট্রেডার্সের পরিচালক মোঃ সবুজ সিকদার, এসআই সজল কুমার পাল, মানস ভদ্র, অমল কুমার রায়, মো. সিরাজুল ইসলাম, মোটরসাইকেল চালক, অট্রো ড্রাইভারসহ স্থায়ী ব্যবসায়ী,পথচারী ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার গোসাইরহাট সার্কেল আবু সাঈদ বলেন,মনে রাখতে হবে আমাদের প্রত্যেকের জীবনের সাথে আমাদের পরিবার জরিয়ে আছে তাই আমরা সবাই নিজেরা নিজেকে সেভ রাখবো যদি আমরা নিজেকে সেভ রাখতে পারি তাহলে আমরা ভালো থাকবো আমাদের পরিবার ভালো থাকবে এবং হেলমেট ও বিভিন্ন চিত্র প্রদর্শনী সম্পর্কে আলোচনা করেন।

সভায় বক্তারা বলেন, চালকের একটু অসচেতনতায় কারণে প্রায় দূর্ঘটনা ঘটে প্রতিনিয়ত মানুষ প্রাণ হারায়। এরজন্য চালকদের পাশাপাশি অনন্য সকলের সচেতন হতে হবে। সকলে যদি সচেতন হই তাহলে দূর্ঘটনা সংখ্যা অনেকটাই কমে যাবে। তাছাড়া মোটরসাইকেল চালক ও আরহীদের হেলমেট ব্যবহার করার কথা ও বলা হয়েছে।

পরে উপস্থিত অতিথিবৃন্দ মোটরসাইকেল চালকদের মাঝে হেলমেট উপহার হিসেবে বিতরন করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency