জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ‘লিজেন্ডস অব জেডএইচসাস্ট’ চ্যাম্পিয়ন

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি// ৫ জুলাই শরীয়তপুর জেলাস্থ জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে  ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় । বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে গত ২৬ জুন টুর্নামেন্টের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. তালুকদার লোকমান হাকিম। ।

ফাইনাল খেলা শেষে মাননীয় উপাচার্য প্রফেসর ড. তালুকদার লোকমান হাকিম বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় এক সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা স্বনামধন্য শিক্ষানুরাগী, বিশিষ্ট শিল্পোদ্যক্তা, বীর মুক্তিযোদ্ধা মরহুম জয়নুল হক সিকদার প্রথম জীবনে একজন নামকরা ফুটবলার ছিলেন। আজকের দিনে আমরা তাঁর প্রতি শ্রদ্ধা জানাই এবং তাঁর আত্মার মাগফিরাত কামনা করছি। বিশ্ববিদ্যালয়ের সহশিক্ষা কার্যক্রমের অংশ হিসেবে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। ভবিষ্যতেও আমরা বিভিন্ন খেলাধুলা নিয়মিত আয়োজন করব। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের স্পোর্টস কমিটির সভাপতি এবং কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ও চেয়ারম্যান মো. মাহফুজুর রহমান।

ফাইনালে ‘জেডএইচসাস্ট ফ্যালকনরি’ কে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ‘লিজেন্ডস অব জেডএইচসাস্ট’। ফাইনাল খেলা পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও আইন বিভাগের সহযোগী অধ্যাপক মো. এমরান পারভেজ খান।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) মো. মিজানুজ্জামান, ডেপুটি রেজিস্ট্রার খন্দকার তাহমিনা নিষাদ এলিন, প্রক্টর ও আইন বিভাগের সহকারী অধ্যাপক মো. ইমামুনুর রহমান, ইলেক্ট্রিক্যাল ও ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ, ইংরেজি বিভাগ, ব্যবসায় প্রশাসন বিভাগ, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ, আইন বিভাগ ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধানবৃন্দ, মকফর উদ্দীন সিকদার হল ও মনোয়ারা সিকদার হলের প্রোভস্টবৃন্দসহ বিভিন্ন বিভাগের সম্মানিত শিক্ষক-কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Posted on