১৩৬ বলে ১৮২ ব্যাট হাতে রান করলেন আশরাফুল

শরীয়তপুর পত্রিকা প্রতিবেদকঃ

ব্যাট হাতে কাউন্টি ক্রিকেটে রানফোয়ারা ছুটিয়ে চলেছেন মোহাম্মদ আশরাফুল। একের পর এক বড় স্কোরের দেখা পাওয়ার এবার অল্পের জন্য ডাবল সেঞ্চুরি মিস করলেন আশরাফুল।

কাউন্টি মাইনর টুর্নামেন্টে ব্যাট হাতে শুরু থেকেই দাপট দেখিয়ে যাচ্ছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। দেশের মাটিতে ঘরোয়া ক্রিকেটের পাঠ চুকিয়ে হাতে ফাঁকা সময় থাকায় কাউন্টি মাইনর লিগে খেলতে যান আশরাফুল। আর সেখানেই বড় স্কোর গড়ে নতুন করে আলোচনার জন্ম দিচ্ছেন এই ব্যাটার।

সম্প্রতি কাউন্টিতে মাত্র ৮৫ বলে ১০৭ রানের স্কোর গড়েন আশরাফুল। সেঞ্চুরি হাঁকিয়ে নিজেকে যেনে আবারও নতুন করে পরিচয় করিয়েছিলেন ক্রিকেট মাঠে। সেঞ্চুরি হাঁকানোর পর আশরাফুল আবারও খেলেছিলেন ৯৫ রানের দুর্দান্ত ইনিংস। এই ম্যাচে ৫ রানের জন্য শতক মিস করলেও এবার যা করে দেখিয়েছেন তা রীতিমত বিস্ময় জাগানিয়া।

কাউন্টিতে কোয়ারেন্ডম সিসির বিপক্ষে ম্যাচে মাঠে নেমেছিল আশরাফুলের দল। যেখানে ব্যাট হাতে নেমেই চমক দেখান তিনি। শুরু থেকেই প্রতিপক্ষের বোলারদের তুলোধুনো করতে থাকা আশরাফুল এদিন সেঞ্চুরি হাকিয়েই ক্ষান্ত হননি। ব্যাটিং ঝড় অব্যাহত রেখে এগিয়ে যেতে থাকেন ডাবল সেঞ্চুরির দিকে।

এদিন মাত্র ১৩৬ বল মোকাবেলায় আশরাফুলের ব্যাট থেকে আসে ১৮২ রানের বিধ্বংসী ইনিংস। তার এই ইনিংসে ছিল ৩২টি চার ও ২টি ছক্কার মার। ১৩৩.৮২ স্ট্রাইকরেটে ব্যাটিং করা আশরাফুল হয়ত ডাবল সেঞ্চুরির দেখাটা পেয়েই যেতেন। তবে উইল রিচার্ডসনের বলে লুক মেকনেলির হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে গেলে মাত্র ১৮ রানের জন্য ডাবল সেঞ্চুরি মিস করেন এই ব্যাটার।

এদিকে ব্যাট হাতে এমন দুর্দান্ত ইনিংস খেলার পর আশরাফুল তার সত্যায়িত ফেসবুক পেইজে একটি পোস্ট করেছেন। যেখানে স্কোরকার্ডের ছবি পোস্ট করে সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

আশরাফুল তার ওই পোস্টে লিখেছেন, ‘’আলহামদুলিল্লাহ। ইংল্যান্ড মাইনর কাউন্টি লিগ ২০২২ এ কোয়ারেন্ডম সিসির বিপক্ষে ১৩৬ বলে ১৮২ রান। আমার জন্য দোয়া করবেন।‘’

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.