1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
২০০ পরিবারকে ঈদ উপহার দিলেন সম্পাদক মোস্তফা ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভেদেরগঞ্জ উপজেলা শাখায় ইফতার পার্টি অনুষ্ঠিত পলিথিন নয় মানুষের হাতে থাকবে সোনালী ব্যাগ : বস্ত্র ও পাট মন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার সিলেটের পেলেন ৭১ টি প্রতিবন্ধী পরিবার বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানাতে পারি না – পররাষ্ট্রমন্ত্রী বাইডেনকে হাত-পা বাঁধা ভিডিও পোস্ট করে তীব্র তোপের মুখে ট্রাম্প উপজেলা নির্বাচনে এমপি’রা হস্তক্ষেপ করতে পারবে না : ওবায়দুল কাদের

প্রথম ওভারে দিল্লির বড় জয়ের দিনে আলোচনায় – মোস্তাফিজ

  • প্রকাশিত : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ৪০৮ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধিঃ

প্রতি ম্যাচে দারুণ  বোলিং করছেন। কিন্তু টানা দ্বিতীয় ম্যাচে উইকেটের দেখা পেলেন না মোস্তাফিজুর রহমান। তবে এবার হাসিমুখেই মাঠ ছেড়েছেন কাটার মাস্টার। দল যে জিতেছে!

দারুণ বোলিং করেও দলের জয় দেখতে পারেননি আগের তিন ম্যাচে। এবার কলকাতা নাইট রাইডার্সকে ৪৪ রানের বড় ব্যবধানে হারিয়েছে দিল্লি ক্যাপিটালস। যে ম্যাচে মোস্তাফিজের প্রথম ওভারটি নিয়ে চলছে জোর আলোচনা।

চার ম্যাচে এটি দিল্লির দ্বিতীয় জয়। জয় দিয়েই টুর্নামেন্ট শুরু করেছিল তারা। প্রথম ম্যাচে ছিলেন না মোস্তাফিজ। টাইগার পেসার যোগ দেওয়ার পর টানা দুই ম্যাচেই হার দেখেন। অবশেষে পেলেন জয়ের দেখা।

২১৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ইনিংসের বল বাকি থাকতে ১৭১ রানে গুটিয়ে গেছে কলকাতা। অধিনায়ক শ্রেয়াস আয়ার ৩৩ বলে ৫৪ আর নীতিশ রানা ২০ বলে করেন ৩০ রান।

বরাবরের মতো মোস্তাফিজকে দিয়ে বোলিং আক্রমণ শুরু করেন দিল্লি অধিনায়ক পান্ত। আর প্রথম ওভারেই নানা ঘটনা আর নাটকীয়তার দেখা মেলে।

প্রথম বলেই উইকেট পেতে পারতেন ফিজ। আজিঙ্কা রাহানের প্যাডে বল লাগলে আবেদন হয়েছিল, আম্পয়ার আঙুলও তুলে দেন। কিন্তু রিভিউ নিয়ে বেঁচে যান কলকাতা ওপেনার।

পরের বলে আবারও এলবিডব্লিউয়ের আবেদন। আম্পায়ার আউট দেন। আবারও রিভিউয়ে বেঁচে যান রাহানে। নাটক এখানেই শেষ নয়। মোস্তাফিজের ওভারের তৃতীয় বল রাহানের ব্যাটে লেগে চলে যায় উইকেটরক্ষক রিশাভ পান্তের কাছে। কিন্তু এবার কেউ আবেদনই করেননি।

এমন এক ঘটনাবহুল প্রথম ওভারের পর ম্যাচ শেষে উইকেটশূন্যই থেকে গেছেন মোস্তাফিজ। প্রথম ওভারে ২ দিয়ে শুরু করা টাইগার পেসার ষষ্ঠ ওভারে এসে খরচ করেন মাত্র ৩ রান।

এরপর বরাবরের মতো বিরতি দিয়ে ডেথ ওভারে মোস্তাফিজকে আনেন পান্ত। ১৭তম ওভারে এসে ৯ রান দেন বাঁহাতি এই পেসার, ১৯তম ওভারে দেন ৭। সবমিলিয়ে চার ওভারে ২১ রান খরচায় উইকেটশূন্য থাকেন মোস্তাফিজ।

দিল্লির বোলারদের মধ্যে সবচেয়ে সফল ছিলেন কুলদ্বীপ যাদব। ৪ ওভারে ৩৫ রান দিয়ে ৪ উইকেট নেন বাঁহাতি এই স্পিনার। ৩ উইকেট শিকার খলিল আহমেদের।

এর আগে পৃথ্বিশ আর ডেভিড ওয়ার্নারের জোড়া হাফসেঞ্চুরিতে ভর করে ৫ উইকেটে ২১৫ রানের বিশাল সংগ্রহ দাঁড় করায় দিল্লি। পৃথ্বি ২৯ বলে ৫১, ওয়ার্নার ৪৫ বলে করেন ৬১ রান।

এছাড়া রিশাভ পান্ত ১৪ বলে ২৭, অক্ষর প্যাটেল ১৪ বলে ২২ এবং শার্দুল ঠাকুর ১১ বলে খেলেন ২৯ রানের ঝড়ো ইনিংস।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency