1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
সোমবার থেকে সপ্তাহজুড়ে থাকবে বৃষ্টি আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ আজ মহান মে দিবস বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার ভেদরগঞ্জে ফেসবুকে ইসলাম ধর্ম নিয়ে কুটক্তি করায় সঞ্জয় রক্ষিত নামে একজনকে গ্রেফতার করেন পুলিশ শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ, মানতে হবে কিছু নির্দেশনা ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে – ওবায়দুল কাদের বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের ঢাকা ছেড়েছেন কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি

নারায়নপুর ৮নং ওয়ার্ডে আশ্রয়ণপ্রকল্পের একটি ঘর আগুনে পুড়ে ছাই

  • প্রকাশিত : রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ১৪৬ বার পড়া হয়েছে

শরীয়তপুর পত্রিকা প্রতিবেদকঃ

 ভেদরগঞ্জ উপজেলার নারায়নপুরে আশ্রয়ণপ্রকল্পের একটি ঘর আগুনে পুড়ে গেছে। এতে প্রায় ২ লাখ ৫০ হাজার টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করছে   ভুক্তভোগীরা।

শনিবার (১ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার নারায়নপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বাসিন্দা আবুল সরদারের ঘরে আগুন লেগে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা  বলেন,গভীর রাতে ঘরে আগুন লাগতে দেখে আবুল সরদার ঘর থেকে সবাইকে নিয়ে বের হয়ে গিয়ে ডাক চিৎকার দিলে স্থানীয়রা এসে দীর্ঘ ১ঘন্টা পানি দিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

প্রতিবেশী মাসুদ বেপারী বলেন, আবুল সরদার একজন দিনমজুর। সে দিন আনে দিন খায়। মাননীয় প্রধানমন্ত্রী তাকে একটি ঘর উপহার দেন। সেই সুবাদে ভালোই দিন কাটছিলো তার। হটাৎ গতকাল রাতে আগুন লেগে তার স্বপ্নের ঘরটি পুড়ে যায়। তার পক্ষে ঘুরে দাড়ানো সম্ভব নয়। তাই আবারো মমতাময়ী প্রধানমন্ত্রীর ছায়া পেলে দিনমজুর আবুল মিয়া ঘুরে দাড়িয়ে পরিবার নিয়ে চলতে পারবে।

আবুল সরদার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে ঘর দিয়েছে। আমি খুশি ও ভালভাবেই জীবন যাপন করছিলাম। আজকে আমার থাকার ঘরটি পুড়ে গেলো এখন আমি কি করবো কোথায় থাকবো আমি তা জানিনা।

খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবদুল্লাহ আল মামুন তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন। ক্ষতিগ্রস্ত আবুল সরদারকে তিন বান্ডেল ঢেউটিন, চাল ও নগদ টাকা দেওয়া হয়েছে। ক্ষতির পরিমান খতিয়ে দেখে আরো সহায়তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। ২০২০ সালে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে তাকে ঘরটি দেয়া হয়েছিল।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency