1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
সোমবার থেকে সপ্তাহজুড়ে থাকবে বৃষ্টি আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ আজ মহান মে দিবস বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার ভেদরগঞ্জে ফেসবুকে ইসলাম ধর্ম নিয়ে কুটক্তি করায় সঞ্জয় রক্ষিত নামে একজনকে গ্রেফতার করেন পুলিশ শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ, মানতে হবে কিছু নির্দেশনা ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে – ওবায়দুল কাদের বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের ঢাকা ছেড়েছেন কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি

জনস্বাস্থ্য সহকারী প্রকৌশলী সমেশ আলীকে মারধরের ঘটনায় ৪ জন আটক

  • প্রকাশিত : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ২০৩ বার পড়া হয়েছে

শরীয়তপুর পত্রিকা  প্রতিবেদকঃ

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় কাজের মেজামেন্ট বই (এমি) না দেয়ায় জনস্বাস্থ্য সহকারী প্রকৌশলী সমেশ আলীকে মারধরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ঠিকাদার আলঙ্গীর হোসেন রিপন সহ ৪ জনকে আটক করেছে ভেদরগঞ্জ থানা পুলিশ।রোববার বেলা ৪ টার দিকে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলীর কর্মকর্তার অফিস কক্ষে এ মারধরের ঘটনা ঘটে। পরে ঐ কর্মকর্তাকে আহত অবস্থায় ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আটককৃতরা হলেন,আলমগীর মাদবর,চুন্নু বেপারী,এস এম আমগীর হোসেন রিপন ,শফিকুল ইসলাম কোতোয়াল।প্রত্যক্ষদোর্শী ও উপজেলা জনস্বাস্থ্য অফিস সুত্রে জানা যায়, আলঙ্গীর হোসেন রিপন নামের এক ঠিকাদার সহ ৪ জন আসেন ঐ অফিসে তাদের কাজের এমবি বই নিতে। অফিসার সেই বই না দিলেই সবাই দলবদ্ধ হয়ে তাকে মারধর করতে থাকে।পরে ঐ কর্মকর্তা দৌড়ে তার বাসভবনে এসে ইউএনও স্যারকে ফোনে জানায়। পরে উপজেলা নির্বাহী অফিসার ঘটনার সত্যতা দেখে তাদেরকে আটক করে পুলিশের হাতে তুলে দেন।

এ বিষয়ে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী শমেস আলী বলেন, আলঙ্গীর ঠিকাদার সহ চার পাঁচজন আমার অফিসে কাজের এসে এমবি বই চায়। আমি বলেছি কালকে জেলা অফিসে পাঠিয়ে দিবো। না তারা তাদের হাতে এমবি বই দিতে হবে। আমি দিতে অস্বীকার করলে অফিসের দরজা জানালা বন্ধ করে সবাই মিলে অমাকে মারধর করে। পরে আমি কোন রকমভাবে পালিয়ে ইউএনও স্যারের কাছে জানালে আমাকে উদ্ধার করে। হামলাকারীদের পুলিশে ধরিয়ে দেন স্যার। এ বিষয় তাদের মামলা করবো আমি।

অভিযুক্ত আলমঙ্গীর হোসেন বলেন, আমাদের কাজ করা শেষ আরো ৬ মাস আগে।তবে মেজামেন্ট বই তো এতদিন আটকিয়ে রাখার কথা না। আজ আমরা আশি বইয়ের বিষয় জানতে।বই পাঠাতে বলি, অফিসার সমেস স্যার বলে ৬০ হাজার টাকা দিতে হবে। তা না হলে বই পাঠাবো না। জেলা অফিসে, থেকে শুরু বিভাগীয়ও অফিসে টাকা ঘুস দিতে। তাই টাকা ছাড়া বই পাটাবেনা তাই আমরা রাগারাগি করেছি। তাকে কোনভাবেই মারধর করিনাই।

ভেদরগঞ্জ থানার ওসি বাহালুল খান বাহার বলেন, ইউএনও মহোদয় আমাকে কল দিয়ে বললেন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী শমেস আলীকে ঠিকাদার আলঙ্গীর হোসেন রিপন সহ চারজন মারধর করেছে। তাতক্ষনিক আমি পুলিশ পাঠাই।পরে ঘটনার সত্যতা পেয়ে চারজনকে আটক করি। এ ঘটনায় মামলার প্রকৃয়া চলছে।

উপজেলা নির্বাহী অফিসার আবদুল­াহ আলমামুন বলেন, আমার কাছে হঠাৎ জনস্বাস্থ্য কর্মকর্তা ফোন দিয়ে জনান ঘটনার বিষয়। পরে শুনলাম এমবি বই ঠিকাদারকে না দেওয়ায় কর্মকর্তাকে মারধর করেছে শুনলাম। পরে তাদের আটক করে ভেদরগঞ্জ থানা পুলিশের হাতে ধৃত করি।বিষয়টি নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এবিষয় শরীয়তপুর জেলা নির্বাহী জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ ফজলুল হক বলেন, এভাবে সরকারী জনস্বাস্থ্য কর্মকর্তাকে মারধর করার ঘটনায় তিব্র নিন্দা জানাই। এই ঘটনা যে ঠিকাদাররা ঘটাইছে তাদের শাস্তি হওয়া উচিৎ। আইনগত ভাবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency