1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন শরীয়তপুরের তিনটি আসনে পুনরায় নৌকার মনোনয়ন পেলেন শামীম, অপু, নাহিম শরীয়তপুরের তিনটি আসনে পুনরায় নৌকার মনোনয়ন পেলেন শামীম, অপু,নাহিম শরীয়তপুর-৩ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ডা. হেলাল উদ্দিন
সারাদেশ আপডেট
রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা বঙ্গবন্ধুর জন্মদিনে আওয়ামী লীগের কর্মসূচি ঘোষণা রমজানে কর্মসূচি, বিএনপি জনগণের ধর্মীয় মূল্যবোধের বিপক্ষে দাঁড়িয়েছে : ওবায়দুল কাদের জিয়াউর রহমান ও খালেদা জিয়া ছাত্রদের হাতে অস্ত্র তুলে দিয়েছিলেন – এনামুল হক শামীম দুই স্পিডবোট সংঘর্ষে নিহত ১, আহত ১০ শরীয়তপুরের দুইটি ইউনিয়ন পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে ভালোভাবে লেখাপড়া করে নিজেদেরকে বিশ্বমানের শিক্ষায় শিক্ষিত করবে -এনামুল হক শামীম পাঁচ নারীকে সেরা জয়িতা পুরস্কার-২০২৩ দিলেন প্রধানমন্ত্রী খাদ্য মজুদ ও জাল মুদ্রার বিরুদ্ধে অভিযান জোরদার করতে র‌্যাবের প্রতি প্রধানমন্ত্রীর আহবান শরীয়তপুরের ভেদরগঞ্জে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম

কোন ষড়যন্ত্রই বিএমএসএফের অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে পারেনি- আবু জাফর

  • প্রকাশিত : রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২
  • ১৫৪ বার পড়া হয়েছে

শরীয়তপুর পত্রিকা  প্রতিবেদকঃ

রাজবাড়ী, শনিবার ১০ ডিসেম্বর , ২০২২ঃ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা, ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও জাতীয় পরিষদের প্রধান সমন্বয়কারী আহমেদ আবু জাফর বলেছেন, অতীতেও বিএমএসএফ কে নিয়ে নানামুখী ষড়যন্ত্র হয়েছে ‌। কোন ষড়যন্ত্রই বিএমএসএফের অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে পারেনি, ভবিষ্যতেও পারবে না। কিছু মানুষ রয়েছে যাদের সমালোচনাই একমাত্র পুঁজি, তারা তো ভালো কাজেরও সমালোচনা করছেন। এই সমস্ত সমালোচকরা সাংবাদিকদের ন্যায় সঙ্গত দাবী-অধিকার আদায়ের বড় বাঁধা।এদের কারণে সাংবাদিকরা হয়রানির শিকার হচ্ছে, এরাই রাক্ষুসে সাংবাদিক। তিনি বিএমএসএফের নিবন্ধন সংক্রান্ত এক প্রশ্নের জবাব বলেন সংগঠনযদি শ্রম আইনে নিবন্ধন হতো তাহলে সমালোচকরা বলতো আমাদেরকে শ্রমিক বানিয়ে দিয়েছে, আর যদি জয়েন্ট স্টক কিংবা কোম্পানি আইনে নিবন্ধন হতো তাহলে তারা বলতো আমাদের শ্রমিক বানিয়ে দিয়েছে। সমালোচকরা সমালোচনা করে বলেই আমাদের কর্মকান্ড দ্রুততার সাথে সাথে এগিয়ে চলছে। সাংবাদিকরা পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে হামলা মামলার শিকার হবেন এটাই স্বাভাবিক। আমরা তার পাশে না থেকে উল্টো ক্ষমতার অপব্যবহার করে অসৎ উদ্দেশ্যে সাংবাদিকদের ক্ষতিগ্রস্ত করার কোন সুযোগ নেই। যারা বিএমএসএফকে নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন, ক্ষমতার অপব্যবহার করতে চাইছেন, নেতাকর্মীদের বিরুদ্ধে অপপ্রচার করছেন ,তাদের স্থান বিএমএসএফের মাঝে হবে না। সাংবাদিকবান্ধব বিএমএসএফের মাঝে রাক্ষুসে সাংবাদিকদের স্থান যেমন অতীতে হয়নি ভবিষ্যতেও হবে না। বিএমএসএফ অতীতের চেয়ে এখন আরো বেশি শক্তিশালী দাবি করে নেতৃবৃন্দ বলেন, সংগঠনটি সাংবাদিকদের স্বার্থ, অধিকার এবং মর্যাদা রক্ষার আন্দোলনে বিগত ১১ বছর ধরে কাজ করছে, আগামীতে যেকোনো প্রয়োজনে রাজবাড়ীর সাংবাদিকরা পাশে থাকবে।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সাংগঠনিক সেবা মাস উপলক্ষে এবং সাংবাদিকদের ১৪ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে শনিবার ১০ ডিসেম্বর দুপুরে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিশেষ অতিথি ছিলেন জাতীয় পরিষদের নেতা ও আজীবন সদস্য মোস্তাক আহমেদ খান, জাতীয় পরিষদের নেতা ফয়সাল আজম অপু।

বক্তব্য রাখেন বিএমএসএফ রাজবাড়ী জেলা আহবায়ক মোঃ নুরুল ইসলাম শিকদার, সদস্য সচিব মোঃ কবির হোসেন, গোয়ালন্দ উপজেলা কমিটির সভাপতি সিরাজুল ইসলাম, সাধারন সম্পাদক মোঃ আরিফুর রহমান মিশুক, রানা, রাজু, মোজাম্মেল হক লাল্টু, বালিয়াকান্দি উপজেলা কমিটির সভাপতি আমিরুল ইসলাম, সাধারন সম্পাদক রানা, এস এম রিয়াজুল করিম, সম্পাদক জনতার মেইল ডট কম, টিটু, অশোক কুমার সরকার প্রমুখ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency