1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
শনিবার, ২৫ মে ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট

১লা জানুয়ারী-২০২৩: জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

  • প্রকাশিত : সোমবার, ২ জানুয়ারী, ২০২৩
  • ১৯৩ বার পড়া হয়েছে

শরীয়তপুর পত্রিকা  প্রতিবেদকঃ

জাতীয় পার্টি কখনো ধ্বংসাত্মক রাজনীতিতে বিশ্বাসী ছিলনা বেগম রওশন এরশাদ এমপি

ঢাকা, রবিবার, ১লা জানুয়ারী-২০২৩: জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে রওশন এরশাদের বক্তব্যে

জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকীর এই শুভদিনে  প্রাণপ্রিয় সকল নেতৃবৃন্দকে জানাই আন্তরিক অভিনন্দন এবং মুবারকবাদ। আজকের এই শুভদিনে পরম শ্রদ্ধাভরে স্মরণ করছি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদকে যিনি তিলে তিলে গড়ে তুলেছেন আমাদের প্রাণপ্রিয় জাতীয় পার্টিকে। একই সাথে শ্রদ্ধাভরে স্মরণ করছি জাতীয় পার্টির সকল প্রয়াত নেতাকর্মীগণকে যাদের অপরিসীম আত্মত্যাগে জাতীয় পার্টি আজও একটি শক্তিশালী রাজনৈতিক দল হিসেবে সুপ্রতিষ্ঠিত।

দীর্ঘ ১১ মাস পর আজ আমি এই প্রথম জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকীতে সরাসরি উপস্থিত থেকে মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে আপনাদের সম্মুখে কিছু কথা বলতে সামর্থ হয়েছি।

আপনারা জানেন, এই দীর্ঘ সময়ে আমি ব্যাংককে একটি বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন ছিলাম। আপনারাসহ দেশবাসী সবাই আমার জন্য দোয়া করেছেন। আপনাদের দোয়ায় সুস্থ্য হয়ে আমি আবার দেশে ফিরে আসতে পেরেছি। সেজন্য আমি সবার প্রতি কৃতজ্ঞ।

বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমি খুবই কৃতজ্ঞ। তিনি ব্যক্তিগতভাবে শত ব্যস্ততার মাঝেও আমার খোঁজ-খবর নিয়েছেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে জাতীয় পার্টি অংশগ্রহণ করবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আশানুরূপ ফলাফল অর্জন করার লক্ষ্যে আমাদেরকে এখন থেকেই প্রস্তুতি গ্রহণ করতে হবে। আমাদের সাংগঠনিক কর্মতৎপরতা আরও বৃদ্ধি করতে হবে। তৃণমূল পর্যায়ে জাতীয় পার্টিকে শক্তিশালী করতে হবে। স্বজনপ্রীতি পরিহার করে সকল পর্যায়ের কমিটি গঠনে যোগ্যতার মাপকাঠি বজায় রাখতে হবে।

জাতীয় পার্টির মহাসচিব এড. মোঃ মুজিবুল হক চুন্নু’র সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি।

সমাবেশে সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি বলেছেন দেশের উন্নয়ন ও জনগণকে গণতন্ত্র ফিরিয়ে দিতেই জাতীয় পার্টি প্রতিষ্ঠা করেছিলেন পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেন জাতীয় পার্টি সন্ত্রাস ও নৈরাজ্যে  বিশ্বাস  করে না। জাতীয় পার্টির বিশ্বাস গণতন্ত্রে। জাতীয় পার্টি আজীবন সুশাসন প্রতিষ্ঠায় সংগ্রাম করেছে। সংসদের ও রাজপথে দেশে ও মানুষের অধিকারের জন্য লড়াই করছে জাতীয় পার্টি।

জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি বলেন,জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ অনেক বেশি শক্তিশালী। আওয়ামী লীগ ও বিএনপি বার বার প্রমাণ করেছে, বর্তমান ব্যবস্থায় সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। সুষ্ঠু নির্বাচন করতে হলে পল্লীবন্ধুর ফরমুলায় আনুপাতিক হারে নির্বাচন করতে হবে।

সমাবেশে কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন, জাতীয় পার্টিতে কোন বিভক্তি নেই। বেগম রওশন এরশাদ ও গোলাম মোহাম্মদ কাদের এর নেতৃত্বে জাতীয় পার্টি ঐক্যবদ্ধ।

সমাবেশে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশিদ এমপি বলেন, জাতীয় পার্টির বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হয়েছে। ভবিষ্যতে আরও ষড়যন্ত্র হতে পারে। তাই সবাইকে সচেতন থাকতে হবে।

সমাবেশে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, প্রতিষ্ঠা বার্ষিকী এই সমাবেশ প্রমাণ করে জাতীয় পার্টিতে নব জাগরন শুরু হয়েছে। তিনি বলেন, বেগম রওশন এরশাদ ও জি এম পার্টিতে কোন অনৈক্য নেই। জাতীয় পার্টির বিরুদ্ধে কোন ষড়যন্ত্র সফল হবে না।

সানরর কো চেরারম্যান ব্যারিস্ট আন লা মাহমুদ এমপি, মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি, কো -চেয়ারম্যান এবি এম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশিদ এমপ, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, এড. সালমা ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য আলহাজ শফিকুল ইসলাম সেন্টু ও জহিরুল আলম রুবেল।

এসময় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, ফকরুল ইমাম এমপি, সৈয়দ মোঃ আব্দুল মান্নান, সুনিল শুভরায়, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, এটি ইউ তাজ রহমান, নাসরিন জাহান রতনা এমপি, এড. মোঃ রেজাউল ইসলাম ভূঞা, আলমগীর সিকদার লোটন, মোঃ জহিরুল ইসলাম জহির, চেয়ারম্যানের উপদেষ্টা- অধ্যক্ষা রওশন আরা মান্নান এমপি, এম এ কুদ্দুস খান, ড. নুরুল আজহার শামীম, মনিরুল ইসলাম মিলন, এম এ তালহা, মোঃ হারুর আর রশিদ, হেনা খান পন্নি, মোঃ জামাল হোসেন, মোঃ নুরুল ইসলাম তালুকদার এমপি, এড লাকি বেগম, প্রফেসর ড. গোলাম মোস্তফা, নাজনিন সুলতানা, ইঞ্জি: সিরাজুল হক, মাহমুদুর রহমান লিপটন, এড. মোমতাজ উদ্দিন, ডা. মোস্তাফিজুর রহমান আকাশ, ইঞ্জি: মনির আহমেদ, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, নিগার সুলতানা রানি, আহসান আদেলুর রহমান আদেল এমপি, শেখ আলমগীর হোসেন, সালমা হোসেন, শফিউল্লা শফি, জাহাঙ্গীর আলম পাঠান, এইচ এম শাহরিয়ার আসিফ প্রমুখ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency