1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের ঢাকা ছেড়েছেন কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি ২০০ পরিবারকে ঈদ উপহার দিলেন সম্পাদক মোস্তফা ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভেদেরগঞ্জ উপজেলা শাখায় ইফতার পার্টি অনুষ্ঠিত পলিথিন নয় মানুষের হাতে থাকবে সোনালী ব্যাগ : বস্ত্র ও পাট মন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার সিলেটের পেলেন ৭১ টি প্রতিবন্ধী পরিবার

নিজ নিজ অবস্থা থেকে কথা বলার আহবান জানান-জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩
  • ১১২ বার পড়া হয়েছে

শরীয়তপুর পত্রিকা প্রতিবেদকঃ

ভেদরগঞ্জ  উপজেলা পর্যায়ে সরকারি কর্মকর্তা-কর্মচারী, সেবা গ্রহীতা, জনপ্রতিনিধি এবং গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেছেন জেলা প্রশাসক মোঃ পারভেজ  হাসান।

মঙ্গলবার বিকেল চারটা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে। জেলা প্রশাসক পারভেজ হাসান বলেন,সরকার দেশের মানুষের জন্য সামাজিক যোগাযোগ সহ ব্যাপক উন্নয়ন করছে। তা সাধারণ মানুষ জানেনা। এমন কি ডিজিটাল বাংলাদেশ এর উন্নয়নের কথা দলের লোকজন এমনকি যারা কাজ করি তারাও বলেনা। আমরা উপকার পেয়ে কৃতজ্ঞতা স্বীকার না করলে আল্লাহর দরবারে জবাব দিতে হবে। তিনি সবাইকে নিজ নিজ অবস্থা থেকে কথা বলার আহবান জানান। তিনি বলেন মন থেকে দেশের উন্নয়নের কথা বলতে না পারলে দায়িত্ব ছেড়ে দিন। দায়িত্ব পালনে ভয় পেলে চলবে না।

প্রধানমন্ত্রী মুজিববর্ষে ৮ লক্ষ মানুষকে ঘর দিয়েছে। আশ্রয়ণের ঘরে এখন টিভি, ফ্রিজ, সেই সাথে ইন্টারনেট ও রাউডার ব্যবহার করছে। এটাই ডিজিটাল বাংলাদেশ। এ বাংলাদেশকে উন্নয়ন অভিযাত্রা স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। তিনি থাকলে অচিরেই আমাদের দেশ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হবে।অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, ইউএনও আব্দুল্লাহ আল মামুন।অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ হুমায়ুন কবির মোল্লা, সহকারি কমিশনার (ভূমি) মোঃ ইমামুল হাফিজ নাদিম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ বাহালুল খান বাহার, ভেদরগঞ্জ পৌর মেয়র আবুল বাশার চোকদার,মুক্তিযুদ্ধের যুদ্ধকালিন কমান্ডার আবদুল মান্নান বাড়ী। বক্তব্য রাখেন, মহিষার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী অরুন হাওলাদার, ছয়গাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান লিটন মোল্যা, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ ফাতেমা ইসলাম, উপজেলা মৎস্য অফিসার মোঃ নজরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী অনুপম চক্রবর্তী, ভেদরগঞ্জ বাজার বনিক সমিতির সভাপতি হাজি সফি উল্লাহ মাতাব্বরসহ উপজেলার সকল দপ্তর প্রধান, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিকগণ।

 

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency