1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
শনিবার, ২৫ মে ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবধ্য থাকতে হবে- নাহিম রাজ্জাক এমপি

  • প্রকাশিত : বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ১৩৮ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক // ২০৪১ সালের মধ্যে একটি উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়তে মেধা ও উদ্ভাবনী শক্তি কাজে লাগিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবধ্য থাকতে হবে।

মঙ্গলবার ( ২৮ ফেব্রুয়ারী) বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ভেদরগঞ্জ উপজেলা শাখার ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানান।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মুন্না সিকদারের সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন কেন্দ্রীয় মানব সম্পদ বিষয়ক সম্পাদক এ্যাড,এম জুয়েল আহমেদ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, সাধারণ সম্পাদক হাজি আবদুল মান্নান হাওলাদার, সহসভাপতি আব্দুর জব্বার রাড়ী, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মান্নান বেপারী।প্রধান বক্তা ছিলেন কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য নির্মল ঘোষ। ভেদরগঞ্জ উপজেলা সাবেক সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন বাবুর সঞ্চালনায় নাহিম রাজ্জাক এমপি আরো বলেন, আমি চাই স্বেচ্ছাসেবক লীগ নতুন নেতৃত্বে দেশকে উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশে রূপান্তর করতে তাদের মেধা ও উদ্ভাবনী শক্তিকে আরও কার্যকরভাবে কাজে লাগাবেন। গত ১৪ বছরে দেশের উন্নয়নের ক্ষেত্রে ব্যাপক পরিবর্তন এসেছে। তা জনগনের সামনে তুলে ধরে আগামী নির্বাচনে নৌকার পক্ষে জনজোয়ার সৃষ্টি করতে পারেন।
২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি স্মার্ট দেশ হিসাবে গড়ে তুলতে আজকের স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীরাই হবে আগামী দিনের সৈনিক।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency