১৫ আগস্ট জাতীয় শোক দিবস” উপলক্ষে রত্নগর্ভা মা বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পে ফ্রী চিকিৎসা সেবা

বিশেষ প্রতিনিধি //

“১৫ আগস্ট জাতীয় শোক দিবস” উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ, ভূমখাড়া ইউনিয়ন শাখা এবং কদম তলা বাজার ইম্পেরিয়াল হাসপাতাল আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং
“১৫ আগস্ট জাতীয় শোক দিবস” উপলক্ষে রত্নগর্ভা মা বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পে ফ্রী চিকিৎসা সেবা প্রদান এবং ফ্রী রক্তের গ্রুপ পরীক্ষা করানো হয়েছে।

মঙ্গলবার সকাল ১১ টায় এ চিকিৎসা সেবা এবং রক্তের গ্রুপ পরীক্ষা করানো হয়।

এ সময় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ফ্রী চিকিৎসা সেবা পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন।

তারা বলেন গোটা শরীয়তপুরে আমরা সব সময় ডাঃ শওকত হোসেনের কাছেই ফ্রী চিকিৎসা সেবা পেয়ে থাকি।টাকা না দিতে পারলে ঔষধ পর্যন্ত উনি আমাদের ফ্রীতে দিয়ে দেন।আমরা তার জন্য সব সময় দোয়া করি তিনি যে ভালো থাকেন।

ফ্রী মেডিকেল কেম্পে ফ্রী চিকিৎসা সেবা প্রদান করার ব্যাপারে জানতে চাইলে ডাঃ শওকত হোসেন বলেন, আমাদের প্রিয় নেতা একেএম এনামুল হক শামীম ভাইয়ের রত্মগর্ভা মা বেগম আশ্রাফুনেছা মায়ের নামে গড়া বেগম আশ্রাফুনেছা ফাউন্ডেশনের উদ্যোগে এবং প্রিয় নেতা একেএম এনামুল হক শামীম ভাইয়ের নির্দেশে আমার এই ফ্রী চিকিৎসা সেবা করোনা থেকেই চলমান। যতদিন বেঁচে থাকবো ইনশাআল্লাহ এ সেবা মানুষ কে প্রদান করে যাবো। সবাই আমার জন্য দোয়া করবেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.