1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
২০০ পরিবারকে ঈদ উপহার দিলেন সম্পাদক মোস্তফা ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভেদেরগঞ্জ উপজেলা শাখায় ইফতার পার্টি অনুষ্ঠিত পলিথিন নয় মানুষের হাতে থাকবে সোনালী ব্যাগ : বস্ত্র ও পাট মন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার সিলেটের পেলেন ৭১ টি প্রতিবন্ধী পরিবার বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানাতে পারি না – পররাষ্ট্রমন্ত্রী বাইডেনকে হাত-পা বাঁধা ভিডিও পোস্ট করে তীব্র তোপের মুখে ট্রাম্প উপজেলা নির্বাচনে এমপি’রা হস্তক্ষেপ করতে পারবে না : ওবায়দুল কাদের

শরীয়তপুর-২ আসনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা নৌকা প্রার্থীর সমর্থকদের উপর হামলা-আহত ৩

  • প্রকাশিত : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ৮০ বার পড়া হয়েছে

শরীয়তপুর পত্রিকার প্রতিবেদক 

শরীয়তপুর-২ আসনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা নৌকার প্রার্থীর সমর্থকদের উপর হামলা ও নির্বাচনী অফিস ভাঙচুরের অভিযোগ উঠেছে। এতে কমপক্ষে ৩ জন আহত হয়েছে। সোমবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় পৌরসভার ৬ নং ওয়ার্ডের পাইকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।


আহতরা হলেন, নড়িয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান বিপ্লব বেপারী (৩০), সিদ্দিকুর রহমান (৩৫) ও হৃদয় মীর (৩০)। তারা প্রত্যেকেই নৌকার প্রার্থীর সমর্থক বলে জানা গেছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সন্ধ্যায় পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের পাইকপাড়া এলাকায় নৌকা প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য এ কে এম এনামুল হক শামীমের নির্বাচনী কার্যালয়ে বসে নির্বাচনী আলোচনা করছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান বিপ্লব বেপারীসহ বেশ কয়েকজন ছাত্রলীগের নেতা ও কর্মী। এসময় স্বতন্ত্র প্রার্থী খালেদ শওকত আলী তার সমর্থকদের নিয়ে ওই পথ দিয়ে নির্বাচনী প্রচারণায় যাওয়ার পথে দু’পক্ষের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এসময় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকেরা বিরুদ্ধে নৌকা প্রার্থীর সমর্থকদের উপর হামলা চালায় ও অফিসের চেয়ার টেবিল ভাঙচুর করে বলে অভিযোগ উঠে। হামলায় আসাদুজ্জামান বিপ্লবসহ ৩ জন আহত হয়। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

হামলার বিষয়ে নড়িয়া উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিমেল সরদার বলেন, আমরা অফিসে বসে নৌকা মার্কার প্রচারণার বিষয়ে আলোচনা করছিলাম। এসময় স্বতন্ত্র প্রার্থী খালেদ শওকত আলীর অনুসারী হারুন খলিফা, আশিক, সাহিন, রবিন আলামিন, সুজনসহ বেশ কয়েকজন আমাদের অফিসে হামলা চালায়। এতে আমাদের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়।

তবে হামলার অভিযোগ অস্বীকার করে স্বতন্ত্র প্রার্থী খালেদ শওকত আলী বলেন, আমি নির্বাচনী প্রচারণার অংশ নিতে আমার সমর্থকদের নিয়ে ওই এলাকা দিয়ে আসছিলাম। এসময় উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান বিপ্লবসহ ৩০ থেকে ৩৫ জন দেশীয় অস্ত্র নিয়ে আমার গতিরোধ করে। এসময় তারা আমার সমর্থক হারুন খলিফাকে তারা মারধর করে। পরে আমার লোকজনসহ এলাকাবাসী বিপ্লবকে ধাওয়া করেছে। তবে কোনো ক্লাব ভাঙচুরের ঘটনা ঘটেনি।

জানতে চাইলে শরীয়তপুরের অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) আহসান হাবীব বলেন, নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে মারামারির ঘটনা শুনেছি। এ ঘটনায় ৩ জন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। তবে নির্বাচনী অফিস ভাঙচুরের বিষয়ে শুনিনি। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency