শরীয়তপুর-১ আসনে পুনরায় নৌকার মাঝি হলেন ইকবাল হোসেন অপু

1 min read

সমীর চন্দ্র শীল// শরীয়তপুর -১ (পালং-জাজিরা আসনে) পুনরায় নৌকার মনোনয়ন পেয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ও বর্তমান সংসদ সদস্য ইকবাল হোসেন অপু
রোববার (২৬ নভেম্বর) বিকেলে বঙ্গবন্ধু এভিনিউস্থ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে চূড়ান্ত প্রার্থীদের মনোনয়নে নাম ঘোষণা করেন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কেন্দ্রীয় কার্যালয় থেকে একে একে বিভিন্ন জেলার সংসদীয় আসনের নাম ঘোষনা করে যখন শরীয়তপুর -১ আসনে নৌকার মাঝি হিসেবে ইকবাল হোসেন অপু’র নাম ঘোষনা করেন তখন কেন্দ্রীয় কার্যালয় অপেক্ষাকৃত এবং শরীয়তপুরে অপেক্ষাকৃত ইকবাল হোসেন অপুর হাজার হাজার কর্মী,সমর্থকেরা বাঁধভাঙা উচ্ছ্বাস নিয়ে রাস্তায় নেমে আনন্দ মিছিল, রং খেলা ও মিষ্টি বিতরন করেন।তাদের একটাই কথা আমরা শরীয়তপুরবাসী ইকবাল হোসেন অপুকে পুনরায় নৌকার মাঝি হিসেবে পেয়ে খুবই আনন্দিত আমরা ঐক্যবদ্ধভাবে তাকে বিজয়ী করার জন্য নৌকা মার্কার পক্ষে কাজ করে এবং ভোট দিয়ে তাকে বিজয়ী করবো। বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি, সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শরীয়তপুর-১ আসনে ইকবাল হোসেন অপু’র উপরে যে আস্থা রেখেছেন আমরাও বিপুল ভোটে তাকে সংসদ সদস্য নির্বাচিত করে তার মর্যাদা রাখবো।


ইতিমধ্যে গত ১৫ ই নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আগামী ৩০ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ধার্য করা হয়েছে। মনোনয়নপত্র যাচাই-বাছাই ১ থেকে ৪ ডিসেস্বর।
প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেস্বর। ১৮ ডিসেম্বর প্রার্থীদের প্রতীক বরাদ্দ এবং ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি পর্যন্ত প্রার্থীরা ১৯ দিন ভোটের প্রচার-প্রচারণার সময় পাবেন । ভোটের ৪৮ ঘণ্টা আগে প্রচারনা শেষ হবে এবং ৭ জানুয়ারি সারাদেশে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.