রঙ্গিন স্বপ্নের সারথি – জেলা প্রশাসন”

1 min read

শরীয়তপুর পত্রিকা প্রতিবেদকঃ

অদম্য ইচ্ছার কথা জেলাপ্রশাসক বুধবারের গণ-শুনানিতে জানতে পারেন, মেয়েটি শরীয়তপুর জেলার একটি কলেজে উচ্চ মাধ্যমিক ১ম বর্ষের শিক্ষার্থী। মাধ্যমিকের গণ্ডি পেরিয়ে একরাশ স্বপ্ন নিয়ে ভর্তি হয় কলেজে। কিন্তু কলেজে ভর্তি হবার পর সেই স্বপ্ন ধূসর হতে শুরু করে।পরিবারে আর্থিক অনটনের কারনে কলেজে ভর্তি হবার পর এখনো বই কিনতে পারেনি মেয়েটা।

বার বছর আগে ঢাকায় একটি কারখানায় এক দুর্ঘটনায় মেয়েটির বাবা হাতে আঘাত পেয়ে কাজ করার সামর্থ্য অনেকটা হারিয়ে ফেলে। ৫ সদস্যের পরিবারে একমাত্র বাবাই হল উপার্জনকারী ব্যাক্তি। কিন্তু অদম্য ইচ্ছা মেয়েটির পড়াশোনা করে উচ্চ শিক্ষা লাভ করার। বড় হয়ে নিজ পরিবারের জন্য কিছু করার। মেয়ের অদম্য ইচ্ছার কথা জেলাপ্রশাসকের বুধবারের গণ-শুনানিতে জানান মেয়েটির বাবা।মেয়ের পড়াশোনা চালিয়ে যাবার জন্য ১ সেট করে পাঠ্য বই চান জেলাপ্রশাসকের নিকট।

২৪ মার্চ ২০২২  মোঃ পারভেজ হাসান, জেলাপ্রশাসক, শরীয়তপুর শিক্ষা উপকরণ হিসেবে মেয়েটির হাতে তুলে দেন ১ সেট করে পাঠ্য বই ও কাগজ-কলম। কে জানে, হয়ত আজকের এই ক্ষুদ্র অনুপ্রেরণা মেয়েটির লক্ষ্য পূরণে হবে এক অনবদ্য প্রভাবক!!! জেলাপ্রশাসন শরীয়তপুর বিশ্বাস করে- স্বপ্নের সোনার বাংলা গড়ে উঠবে এই সকল স্বপ্নাতুর শিক্ষার্থীদের হাত ধরে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.