শেখ হাসিনা’র পক্ষ থেকে শিশুদের উন্নতমানের খাবার ও নতুন পোশাক উপহার

1 min read

শরীয়তপুর পত্রিকা  প্রতিবেদকঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে জননেত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে বাবু সুজিত রায় নন্দী’র তত্ত্বাবধানে অসহায় এতিম শিশুদের উন্নতমানের খাবার ও নতুন পোশাক উপহার প্রদান করা হয়।

মঙ্গলবার ২২ মার্চ ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সার্বিক তত্ত্বাবধানে চৌরঙ্গী শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপুর জেলা কার্যালয়ে ২০০ অসহায় এতিম শিশুদের মাঝে এ উন্নতমানের খাবার ও নতুন পোশাক উপহার প্রদান করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু।

বাংলাদেশ আওয়ামীলীগ ত্রান ও সমাজকল্যান কেন্দ্রীয় উপকমিটির সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক মোজাফফর হোসেন জমদ্দার-এর সভাপতিত্বে ও খবিরুজ্জামান বাচ্চুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ শরীয়তপুর জেলা শাখার সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সদস্য জজ কোর্টের আইনজীবী অ্যাডভোকেট আলমগীর হোসেন মুন্সী, কেন্দ্রীয় ত্রান ও সমাজকল্যাণ সদস্য হাসিবুল হোসেন বিজন, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, শরীয়তপুর সদর পৌরসভার প্যানেল মেয়র মো: বাচ্চু বেপারী ও শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম সরকারসহ অনেক নেতৃবৃন্দ।

এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইসলামের প্রতি যে অবদান রেখে গেছেন এবং রাখছেন তা আলোচনা করা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.