শরীয়তপুর উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

 শরীয়তপুর পত্রিকা প্রতিবেদকঃ

আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামূল হক শামীম এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বের আলোয় বাংলাদেশ আজ আলোকিত হয়েছে।। দেশের উন্নয়ন ও অর্জন বিএনপি চোখে দেখে না। তিনি ১৬ মে সোমবার দুপুরে শরীয়তপুর জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁর সততা ও মেধা দিয়ে বাংলাদেশ সৃষ্টি করেছেন। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তাঁর সততা, প্রজা, মেধা এবং রাজনৈতিক দূরদর্শিতা দিয়ে এমন এক অনন্য উচ্চতায় পৌঁছে গেছেন যে, শুধু বাংলাদেশ নয় আন্তর্জাতিক মহল তার প্রতি খুবই শ্রদ্ধাশীল। তাই যার যার অবস্থান থেকে সততার সঙ্গে কাজ করে দেশকে এগিয়ে নিতে হবে। আমরা স্থানীয় সংসদ সদস্য, জেলা প্রশাসন ও আওয়ামী লীগের নেতৃবৃন্দের নিয়ে শরীয়তপুরকে বাংলাদেশের মধ্যে একটি অন্যতম উন্নত সমৃদ্ধ জেলায় রূপান্তরিত করতে কাজ করে চলছি। শরীয়তপুরের শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ ও যোগাযোগসহ অবকাঠামোগত সকল উন্নয়ন চলমান আছে। আপনারাই প্রত্যক্ষ সাক্ষী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানে শরীয়তপুর এখন নদীভাঙন মুক্ত।

উপমন্ত্রী বলেন, ২৫ জুন পদ্মাসেতুতে যানবাহন চলাচলের জন্য খুলে দেওয়ার পর বাংলাদেশ আরও একধাপ এগিয়ে যাবে। আর মেঘনা সেতু নির্মাণেও সম্ভাব্যতা সমীক্ষা পরিচালনা এবং মাস্টারপ্ল্যান প্রণয়নে ৬টি পরামর্শক প্রতিষ্ঠান নিয়োগ দিয়েছে সরকার। তারা কাজ করছে। শরীয়তপুরে ফোর লেনের কাজও এগিয়ে চলছে। শরীয়তপুরে রেল লাইন হচ্ছে। আগামী ২০২৩ সালের মধ্যে শরীয়তপুরে শেখ হাসিনা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিত্তি স্থাপন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বদৌলতে এসব সম্ভব হচ্ছে।

দেশের চলমান উন্নয়ন ও অর্জন ধরে রাখতে হলে শেখ হাসিনার নেতৃত্বে আগামীতেও আওয়ামী লীগকে ক্ষমতা আনতে হবে। দেশের গণতন্ত্র, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশকে বাঁচাতে আওয়ামী লীগকে বাঁচাতে হবে।

শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান, সিভিল সার্জন ডাঃ এসএম আবদুল্লাহ আল মুরাদ, শরীয়তপুর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কলেজের অধ্যক্ষ মোঃ হারুন অর রশীদ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শামীম হোসেন রেজা সহ সকল উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, সকল পৌরসভা মেয়রগণসহ জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সদস্যগণ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.