শরীয়তপুরে ভোটার হালনাগাদ কার্যক্রমের উদ্বোধনী ও স্মার্ট কার্ড বিতরণ

শরীয়তপুর পত্রিকা প্রতিবেদকঃ

নির্বাচন কমিশনার মোঃ আনিছুর রহমান বলেছেন, আমরা চাই জনগণের অধিকার জনগণ প্রতিষ্ঠা করবে। আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দিব। এমন একটা স্লোগান এক সময় চলছিল, আমরা সেই যায়গায় আবার ফিরে যেতে চাই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে সচ্ছল ভোট দিতে পারে, আমরা সেভাবেই প্রস্তুতি নিচ্ছি। আমরা কাজ করার জন্য এসেছি, কাজ যদি করতে না পারি সুধু সুধু চেয়ার দখল করে বসে থাকবোনা। এটা আমাদের কমিশনের মেসেস।আগের কমিশনে আপনারা দেখেছিলেন একজন বের হয়ে গিয়ে উল্টাপাল্টা কথা বার্তা বলতেন। এবার কিন্তু তা হচ্ছেনা আপনারা দেখতে পাচ্ছেন। যা বলবো একজনই বলেন। আমাদের প্রধান নির্বাচন কমিশনার বলেন, সারা দেশে একই মেসেস যায়। ভিন্ন ভিন্ন মেসেস যাওয়া উচিৎ নয়। জনগণকে বিভ্রান্ত করা আমাদের দায়িত্বের মধ্যে পরেনা। ২০ মে শুক্রবার দুপুরে শরীয়তপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভোটার তালিকা হালনাগাদ ও স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিধির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, নির্বাচন কমিশন, সরকার ও বিশ্ববাসী চায় আগামী নির্বাচন অবাধ নিরপেক্ষ ও গ্রহণযোগ্য। এম,পিরা যে কেন্দ্রের ভোটার সেই কেন্দ্রে ভোট প্রয়োগ করে চলে যাবে। এর ব্যত্যয় ঘটলে আমরা ব্যবস্থা নিব। আমরা সমাজে বাস করি এবং বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যাই। আমাদের দেখে যেন কেউ আঙ্গুল তুলতে না পারে।

জেলা প্রশাসক পারভেজ হাসানের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, শরীয়তপুরের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদপুর অঞ্চল মোস্তফা ফারুক, পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান, জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা শিকদার, শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান জন। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা নির্বাচন অফিসার জাহিদ হাসান। এছাড়াও অনুষ্ঠানে জেলার বিভিন্ন পৌরসভা ও ইউনিয়ন পরিষদের চেয়াম্যান ও জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.