শিমু হত্যা : তদন্ত প্রতিবেদন ২৬ জুন

ঢাকা প্রতিনিধিঃ

অভিনেত্রী রাইমা ইসলাম শিমু হত্যার ঘটনায় দায়ের করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৬ জুন দিন ধার্য করেছে আদালত। ১৯ মে ২০২২ বৃহস্পতিবার ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ইয়াসমিন এই আদেশ দেন।

আদালতের সরকারি কৌঁসুলি আনোয়ারুল কবির বাবুল বলেন, ১৯ মে ২০২২ বৃহস্পতিবার ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু তদন্ত প্রতিবেদন না আসায় বিচারক নতুন দিন ধার্য করেন।

পিপি বলেন, এই মামলার দুই আসামি হলেন শিমুর স্বামী খন্দকার শাখাওয়াত আলীম নোবেল ও তার বন্ধু এসএমওয়াই আব্দুল্লাহ ফরহাদ। বর্তমানে দুজনই কারাগারে।

মামলার বিবরণ থেকে জানা যায়, চলতি বছরের গত ১৭ জানুয়ারি সকাল ১০টায় কেরাণীগঞ্জ থেকে নায়িকা শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে কেরাণীগঞ্জ মডেল থানা পুলিশ। এ ঘটনায় তার ভাই হারুনুর রশীদ বাদী হয়ে কেরাণীগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এরপর ওই দিন রাতেই দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। পরদিন এ দুই আসামিকে আদালতে হাজির করলে মামলার তদন্তের স্বার্থে বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষ হওয়া৷ পর থেকে আসামিরা কারাগারে আছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Posted on