1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের ঢাকা ছেড়েছেন কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি ২০০ পরিবারকে ঈদ উপহার দিলেন সম্পাদক মোস্তফা ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভেদেরগঞ্জ উপজেলা শাখায় ইফতার পার্টি অনুষ্ঠিত পলিথিন নয় মানুষের হাতে থাকবে সোনালী ব্যাগ : বস্ত্র ও পাট মন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার সিলেটের পেলেন ৭১ টি প্রতিবন্ধী পরিবার বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানাতে পারি না – পররাষ্ট্রমন্ত্রী

ফোরলেন রাস্তা উন্নয়নে ভূমি অধিগ্রহন বিষয়ক গণশুনানি

  • প্রকাশিত : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ১৭৯ বার পড়া হয়েছে

শরীয়তপুর পত্রিকা  প্রতিবেদকঃ

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় শরীয়তপুর-চাঁদপুর মহাসড়কের মনোহরবাজার টু ইব্রাহিমপুর ফেরিঘাট পর্যন্ত ফোরলেন রাস্তার উন্নয়ন কাজ দ্রুত এগিয়ে নেবার লক্ষ্যে ভূমি অধিগ্রহণ বিষয় সহজীকরণ এবং জনগণের ক্ষতিপূরণ বিষয়ক সমস্যা সমাধানে গণশুনানি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে জেলা প্রশাসক জনাব মোঃ পারভেজ হাসান চরসেনসাস ইউনিয়নের বালারবাজারে স্থানীয় জনগনের উপস্থিতিতে অনুষ্ঠিত গনশুনানিতে অংশ গ্রহন করেন।

উপস্থিত জমি মালিকদের বক্তব্য ও মতামত গ্রহন শেষে জেলা প্রশাসক বলেন, ২০২১ সালের জুন মাসে পদ্মাসেতু সংযোগ হতে জাজিরা-শরীয়তপুর প্রকল্পের কাজ শুরু হয় এবং একই সঙ্গে আলুর বাজার ফেরিঘাট পর্যন্ত ফোর লেন রাস্তার জমি অধিগ্রহণ শুরু হয়।

জনগণ যাতে দ্রুত সময়ে অধিগ্রহণের টাকা দালালমুক্ত ও হয়রানি ছাড়া পেতে পারে সেজন্য আপনারা সরাসরি জেলা প্রশাসকের সঙ্গে যোগাযোগ করবেন।। এছাড়া সরকারের উন্নয়ন কাজে সহযোগিতার অংশ হিসেবে জনগণ যেনো তাদের অধিগ্রহণকৃত জমি সরকারকে ছেড়ে দেন। এ বিষয়ে তিনি সকলকে আশ্বাস ও নিশ্চয়তা প্রদান করেন।

গণশুনানিতে উপস্থিত ছিলেন সড়ক বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী, নির্বাহী প্রকৌশলী, শরীয়তপুর। উপজেলা নির্বাহী অফিসার ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ সাধারণ জনগন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency