1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
২০০ পরিবারকে ঈদ উপহার দিলেন সম্পাদক মোস্তফা ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভেদেরগঞ্জ উপজেলা শাখায় ইফতার পার্টি অনুষ্ঠিত পলিথিন নয় মানুষের হাতে থাকবে সোনালী ব্যাগ : বস্ত্র ও পাট মন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার সিলেটের পেলেন ৭১ টি প্রতিবন্ধী পরিবার বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানাতে পারি না – পররাষ্ট্রমন্ত্রী বাইডেনকে হাত-পা বাঁধা ভিডিও পোস্ট করে তীব্র তোপের মুখে ট্রাম্প উপজেলা নির্বাচনে এমপি’রা হস্তক্ষেপ করতে পারবে না : ওবায়দুল কাদের

সাংবাদিকের ওপর হামলা প্রতিবাদে মানববন্ধন

  • প্রকাশিত : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ১৪৪ বার পড়া হয়েছে

শরীয়তপুর পত্রিকা  প্রতিবেদকঃ

শরিয়তপুরে সদর সাব-রেজিস্ট্রার অফিসের দূর্নীতি ও অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে দৈনিক আজকের দর্পণে পত্রিকার ব্যুরো প্রধান মোহাম্মদ জামাল মল্লিক (৪২) এর উপর সন্ত্রাসী হামলা হয়েছে।

বুধবার (৭ ডিসেম্বর) সকাল ১১ টার সময় শরীয়তপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে, শরীয়তপুরে কর্মরত সাংবাদিকদের উদ্যোগে হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

হামলার পরপরই হামলার ঘটনায় পালং মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী ওই সাংবাদিক।

অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত আনুমানিক ৯টা ১০ মিনিটের সময় জেলা শহরের পালং মধ্যবাজারস্থ সদর সাব-রেজিষ্ট্রি অফিসে দুর্নীতির তথ্য সংগ্রহ করতে যায় সাংবাদিক মোহাম্মদ জামাল মল্লিক। ওই সময়ে ঘুষের টাকা আদান প্রদাণের ভিডিও চিত্র ধারণ করতে গেলে বহিরাগত সোলেমান সরদার (৪০), আলী সরদার (৬০) ভেন্ডার সহ অজ্ঞাতনামা ৪/৫ জন সাব-রেজিষ্ট্রি কর্মকর্তার উপস্থিতিতে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা করে। উপর্যুপরি মারপিট করে শরীরের বিভিন্নস্থানে নীলাফুলা, রক্তাক্ত জখম করে। এক পর্যায় জোর পূর্বক মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে, ধারনকৃত ভিডিও চিত্র মুছে ফেলে। তখন সাংবাদিকের ডাক চিৎকারে স্থানীয়রা এসে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে। এঘটনায় সাংবাদিক জামাল মল্লিক বাদী হয়ে পালং মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

মানববন্ধনে বক্তারা জানান, সম্প্রতি শরিয়তপুর জেলায় সাংবাদিকদের উপর বেশ কয়েকটি হামলার ঘটনা ঘটেছে। অবিলম্বে দোষী ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে। অন্যথায় সাংবাদিকরা পরবর্তীতে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency