1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. Raselahamed360@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  4. sohage.mahmud@gmail.com : Smsohage :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫২ পূর্বাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি কলেজে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৬ শরীয়তপুরে সম্মিলিত সামাজিক আন্দোলন এর সম্মেলন ভেদরগঞ্জ,ডামুড্যা,জাজিরাও নড়িয়া বিএমএসএফ এর আহবায়ক ও যুগ্ম আহবায়ক ঘোষণা বাংলাদেশ যুব অধিকার পরিষদের জেলা কমিটি ঘোষণা সভাপতি- সোহাগ আফ্রিদি, সাঃ সম্পাদক-এস এম বিল্লাল শরীয়তপুরে মহান বিজয় দিবস পালিত সাংবাদিকের ওপর হামলা প্রতিবাদে মানববন্ধন শরীয়তপুর জেলা মহিলা শ্রমিকলীগের কমিটি গঠিত শরীয়তপুর জেলার একজন ভুমিহীন প্রতিবন্ধী হালিমার গল্প এডভোকেট মুরাদ মুন্সি সভাপতি ও মিজানুর রহমান মোল্লাকে সাধারণ সম্পাদক করে নিসচা এর শরীয়তপুর জেলা কমিটি গঠন কৃষিভিত্তিক বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন- জেলা প্রশাসক মো: পারভেজ হাসান
সারাদেশ আপডেট
উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফলাফলে শীর্ষস্থান ধরে রেখেছে মজিদ জরিনা ফাউন্ডেশন কলেজ আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবেলা করতে হলে শিক্ষার্থীদের বিশ্বমানের করে গড়ে তুলতে হবে- – এ কে এম এনামুল হক শামীম জাজিরার কাজীরহাটে দিনদুপুরে প্রকাশ্যে দোকানিকে গুলি করে ১০ লাখ টাকা লুট বিদেশে টাকা পাচার বন্ধ করতে হবে- কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক ভেদরগঞ্জ উপজেলার চরসেনসার্স ইউনিয়নে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা সুষ্ঠু নির্বাচন করতে যা যা দরকার সবই আমরা করবো -নির্বাচন কমিশনার আনিছুর রহমান। অমর একুশে বইমেলায় বই প্রকাশ ও বিক্রির সংখ্যা অর্ধেকে নেমে আসার আশঙ্কা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি কলেজে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৬ সখিপুর থানা বার্ষিক পরিদর্শন করলেন ভেদরগঞ্জ সহকারী পুলিশ সুপার – মুসফিকুর রহমান হাজী শরীয়তউল্লাহ কলেজে নবীনদের বরণ করে নিতে অরিয়েন্টেশন অনুষ্ঠিত

শরীয়তপুরে মহান বিজয় দিবস পালিত

  • প্রকাশিত : শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২
  • ৪২ বার পড়া হয়েছে

শরীয়তপুর পত্রিকা প্রতিবেদকঃ

 ১৯৭১ সালের এই দিনে বিশ্বের মানচিত্রে স্থান পেয়েছে বাংলাদেশ ।  দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধের মধ্য দিয়ে  ১৬ ডিসেম্বর ২০২২ পালন উপলক্ষে শরীয়তপুর জেলা প্রশাসন ও জেলা আওয়ামীলীগ ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে।

সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনি, কেন্দ্রীয় শহিদ মিনার ও বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ এবং যথাযোগ্য মর্যাদায় জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৭টায় মহিষার গণকবর, আটিপাড়া ও মধ্যপাড়ায় শহীদ মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত করা হয়। সকাল ৮টায় বীরশ্রেষ্ঠ ল্যান্সনায়েক মুন্সী আব্দুর রউফ স্টেডিয়ামে জেলা প্রশাসক মো. পারভেজ হাসান ও পুলিশ সুপার মো. সাইফুল হক আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন এবং কুজকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী উদ্বোধন করেন।

সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়। বিকেল ৩টায় জেলা প্রশাসন বনাম জেলা পরিষদ প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। সন্ধ্যা ৬টায় জেলা শিল্পকলা একাডেমি ও শিশু একাডেমির পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এছাড়াও জেলা পরিষদ, জেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগি সংগঠন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড, শরীয়তপুর পৌরসভাসহ সকল সরকারী-বেসরকারী দপ্তর, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান বঙ্গবন্ধুর ম্যুরাল ও কেন্দ্রী শহীদ মিনারে পুস্পার্ঘ অর্পণ করেছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency