বাংলাদেশ যুব অধিকার পরিষদের জেলা কমিটি ঘোষণা সভাপতি- সোহাগ আফ্রিদি, সাঃ সম্পাদক-এস এম বিল্লাল

1 min read

শরীয়তপুর পত্রিকা প্রতিবেদকঃ

বাংলাদেশ যুব অধিকার পরিষদের ৭৭(সাতাত্তর) সদস্য বিশিষ্ট শরীয়তপুর জেলা কমিটি ঘোষণা, বহুল আলোচিত ডাকসুর সাবেক ভিপি বর্তমান গন অধিকার পরিষদের সদস্য সচিব এর সংগঠনের সহযোগী সংগঠন বাংলাদেশ যুব অধিকার পরিষদ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি-মনজুর মোরশেদ মামুন ও সাধারণ সম্পাদক-নাদিম হাসান এর স্বাক্ষরিত ৭৭( সাতাত্তর) সদস্য বিশিষ্ট শরীয়তপুর জেলা কমিটি ঘোষণা করেন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটি যুব অধিকার পরিষদ।

১৮ই ডিসেম্বর ২০২২ রোজ রবিবার শরীয়তপুর জেলার বাংলাদেশ যুব অধিকার পরিষদ এর সভাপতি- সোহাগ আফ্রিদি ও সাধারণ সম্পাদক- এস এম বিল্লাল হোসেন সহ-সভাপতি করা হয় খান বাহাদুর সালমান, রিপন মিয়া মাল,ফরহাদ আলম, নাসির উদ্দীন মৃধা,সরদার আল আমিন,মোঃ ইকরাম, জুয়েল বেপারী।

যুগ্ম সাধারণ সম্পাদক – মোঃ আতাউল্লাহ শাহ,হৃদয় মাদবর,শামীম আহমেদ, রুবেল মুন্সি, মানিক খান, মোঃ আলী, মেহেদী হাসান কাওসার, মেহেদী হাসান হৃদয়, নিলয় মাহমুদ উজ্জ্বল।

সাংগঠনিক সম্পাদক- বাবুল সরদার, বিল্লাল মাজি,নিরব মাহমুদ, দপ্তর সম্পাদক -শাহিন মাসুদ,সহ দপ্তর সম্পাদক আহমেদ সবুজ, অর্থ সম্পাদক- সুমন দেওয়ান, প্রচার ও প্রকাশনা সম্পাদক- মোঃ ইকবাল হোসেন নুর।

এ সময়ে নব নির্বাচিত সভাপতি সোহাগ আফ্রিদি বলেন তারুণ্যের অধিকার নিশ্চিত এবং সমৃদ্ধির লক্ষ্যে সব রকমের পদক্ষেপ নিতে প্রস্তুত আছে যুব অধিকার পরিষদ, স্বচ্ছ ও দূর্নীতি মুক্ত দেশ গঠনের জন্য সর্বসাধারনকে বাংলাদেশ যুব অধিকার পরিষদে অংশ নিয়ে দেশ প্রেমের দৃষ্টান্ত স্থাপনের জন্য অনুরোধ করা গেল। সাধারণ সম্পাদক- এস এম বিল্লাল হোসেন বলেন আগামী বাংলাদেশ গড়তে বাংলাদেশ যুব অধিকার পরিষদ শরীয়তপুর জেলা সব সময়ই বাংলাদেশ গন অধিকার পরিষদ এর সাথে রাজ পথে থেকে এদেশের মানুষের অধিকার আদায়ের লক্ষ্য কাজ করে যাবে। তিনি আরও বলেন কৃতজ্ঞতা স্বীকার করছি আমার রাজনৈতিক নেতাকর্মীদের প্রতি এবং আমার দলে সম্মানিত রাজনৈতিক গুরু আমার অভিবাবক সাবেক ভিপি, বর্তমান গন অধিকার পরিষদ এর সম্মানিত সদস্য সচিব নুরুল হক নুর এর প্রতি এবং আহবায়ক ডাঃ রেজা কিবরিয়া প্রতি চির কৃতজ্ঞতা স্বীকার করছি। তিনি আরও বলেন আমার প্রতি এই মহান দায়িত্ব পালনে আমি চির অঙ্গিকার বদ্ধ।আমি চাই শরীয়তপুর জেলায় আমার সকল রাজনৈতিক সহযোদ্ধাদের নিয়ে ভিপি নুরুল হক নুর এর নেতৃত্বে সকল প্রকার রাজনৈতিক কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.