1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
২০০ পরিবারকে ঈদ উপহার দিলেন সম্পাদক মোস্তফা ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভেদেরগঞ্জ উপজেলা শাখায় ইফতার পার্টি অনুষ্ঠিত পলিথিন নয় মানুষের হাতে থাকবে সোনালী ব্যাগ : বস্ত্র ও পাট মন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার সিলেটের পেলেন ৭১ টি প্রতিবন্ধী পরিবার বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানাতে পারি না – পররাষ্ট্রমন্ত্রী বাইডেনকে হাত-পা বাঁধা ভিডিও পোস্ট করে তীব্র তোপের মুখে ট্রাম্প উপজেলা নির্বাচনে এমপি’রা হস্তক্ষেপ করতে পারবে না : ওবায়দুল কাদের

উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফলাফলে শীর্ষস্থান ধরে রেখেছে মজিদ জরিনা ফাউন্ডেশন কলেজ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৯০ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক// শরীয়তপুর জেলায় মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল অ্যান্ড কলেজের উচ্চ মাধ্যমিক শিক্ষার্থীরা তাদের ফলাফলে বরাবরের মতো এ বছরও শীর্ষস্থান ধরে রেখেছে। প্রতিষ্ঠানটি থেকে এ বছর মোট ৪৮৫ জন শিক্ষার্থী উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অংশ গ্রহণ করে, তার মধ্যে ৪৮৪ জন পাস করেছে। জিপিএ ৫ পেয়েছে ২৪৭ জন।

শরীয়তপুর জেলায় এটাই প্রথম কোনো শিক্ষাপ্রতিষ্ঠান যেখানে ২৪৭ জন শিক্ষার্থী জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। পাসের হার ৯৯.৭৯%। ফল প্রকাশিত হওয়ার সঙ্গে সঙ্গে শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকমণ্ডলি বাঁধভাঙা উচ্ছ্বাসে মেতে উঠেন।

বুধবার (৮ ফেব্রুয়ারি) প্রকাশিত ২০২২ সালের এইচএসসি পরীক্ষার ফলাফলে রেকর্ড সংখ্যক জিপিএ ৫ পেয়েছে মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা। এই শিক্ষাপ্রতিষ্ঠানটি এইচএসসি পরীক্ষার ফলাফলে বিজ্ঞান বিভাগে শতভাগ শিক্ষার্থী পাস করার কৃতিত্ব দেখিয়েছে।

বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা ও মানবিক বিভাগের মোট ৪৮৫ শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ২৪৭ জন জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে।

প্রতিষ্ঠানটির অধ্যক্ষ ফরিদ আল হোসাইন বলেন, শিক্ষকদের নিবিড় পরিচর্যা ও শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম এই সফলতার মূল নেয়ামত। প্রতিষ্ঠানটি এ বছর জাতীয় শিক্ষা সপ্তাহে ঢাকা বিভাগের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান হওয়ার গৌরব অর্জন করেছে। ভবিষ্যতে আমরা শিক্ষার সাফল্যের এই ধারা অব্যাহত রাখতে বদ্ধপরিকর। প্রতিষ্ঠানটির এ গৌরব উজ্জ্বল সফল্য কৃতিত্বের ধারা অব্যাহত রাখতে সাবেক আইজিপি এ কে এম শহিদুল হক শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের আরও আন্তরিক হওয়ার নির্দেশনা দেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency