ভাগিনার ছুরির আঘাতে মামার মৃত্যু, ভাগিনা গ্রেফতার  

বিশেষ প্রতিনিধি//শরীয়তপুরের সখিপুরে ভাগিনার ছুরিকাঘাতে রুবেল খান (৩০) নামে এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বুধবার (১লা মার্চ ) ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ভাগিনার ছুরির আঘাতে জখম হয়ে তিনি সাত দিন ধরে হাসাতালে চিকিৎসাধীন ছিলেন।

নিহত রুবেল খান ভেদরগঞ্জ  উপজেলার সখিপুর থানাধীন ডিএমখালি ইউনিয়নের ওহাব আলী ঢালী কান্দির বাসিন্দা  হাসু খান এর ছেলে, অভিযুক্ত ওই ভাগিনার নাম রাজিব গাইন (২২) পিতা রসুল গাইন। তিনি একই গ্রামের বাসিন্দা এবং আপন বোনের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ মৃত রুবেল খান এর স্ত্রী,  মামি শিমুলি বেগম এর সাথে অবৈধ সম্পর্কে লিপ্ত ছিলেন ভাগিনা রাজিব, গত ২২ ফেব্রুয়ারী  বিকালে ভাগিনা রাজিব ও স্ত্রী শিমুলি বেগম কে আপত্তিকর অবস্থায় দেখতে পান  মামা রুবেল খান, এসময় ভাগিনা রুবেল খানকে ধাওয়া করলে, বাড়ির পশ্চিম পাশে বিলে মামা ও ভাগিনার ধস্তাধস্তির একপর্যায়ে ভাগিনার কাছে  লুকায়িত থাকা একটি ছুরি বের করে  মামা রুবেল খান কে আঘাত করে পালিয়ে যান।
পরে স্থানীয়রা ছুরিকাঘাতে জখম হওয়া রুবেল খান কে  উদ্ধার করে ভেদরগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স  হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসাদিয়ে। পরে তার শারীরিক অবস্থা সংকটাপন্ন হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
সেখানে কয়েক দিন চিকিৎসার পর ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে রুবেল খান কে চিকিৎসা করানো হয় বলে জানায় তার পরিবার। পরে (০১ লা মার্চ ২০২৩) বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় রুবেল খান মৃত্যু বরণ করে।
সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান হাওলাদার জানান ভাগিনার ছুরির আঘাতে মামা রুবেল খান জখম হওয়ার ঘটনাটি আগে কেউ থানায় জানায়নি। বুধবার ০১লা মার্চ নিহত রুবেল খান এর মরদেহ বাড়িতে নিয়ে আসলে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়। এবং ভাগিনা রাজিবকে গ্রেফতার করা হয়। এবং স্ত্রী শিমুলি বেগম পলাতক রয়েছে তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহতসহ এ ঘটনায় আইনি বিষয় প্রক্রিয়াধীন রয়েছে। এবং ময়নাতদন্তের জন্য লাশ শরীয়তপুর  সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.