সখিপুরে অগ্নিকাণ্ডে ভাই ও বোনের মর্মান্তিক মৃত্যু

সখিপুরে আশ্রাফ আলী বেপারীর গ্রামে অগ্নিকাণ্ডে ভাই ও বোনের মর্মান্তিক মৃত্যু ঘটেছে। এতে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুর মুখে রয়েছেন একজন। সোমবার (৩ এপ্রিল) রাত ১০টার দিকে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখীপুর থানার সখীপুর ইউনিয়নের আশ্রাফ আলী বেপারীর গ্রামের বাসিন্দা মনসুর ঢালীর বাসায় এ ঘটনা ঘটে।

দগ্ধ হয়ে মারা যায় দুই শিশু মীম আক্তার (১৪) ও আরাফাত (১০)।

স্থানীয় ও পুলিশের ধারণা, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটতে পারে। এতে দগ্ধ দুজনের মৃত্যু হয়েছে।

এ বিষয়ে বসতঘর পুড়ে যাওয়া মনসুর ঢালীর বড় ভাই জানান, একটি টিনশেডের ঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। রাত ১০টার দিকে স্থানীয় লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। এর মধ্যে ওই ঘরে থাকা আমার দুই ভাতিজি ও এক ভাতিজা আগুনে দগ্ধ হয়, তাদেরকে উদ্ধার করে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদেরকে দ্রুত ঢাকায় প্রেরণ করেন। ঢাকা নেওয়ার পথে দুজনের মৃত্যু হয়।

ভেদরগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে ঘটনা নিয়ন্ত্রণে আনে। তাদের ধারণা, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ ঘটনা ঘটতে পারে।

এ বিষয়ে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসাদুজ্জামান হাওলাদার বলেন, তিনজন ছাড়া আর কোনো হতাহতের খবর আমরা পাইনি। ঢাকা নেওয়ার পথে দুজনের মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.