1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর প্রতিটি মানুষকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে অনুষ্ঠিত সোমবার থেকে সপ্তাহজুড়ে থাকবে বৃষ্টি আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ আজ মহান মে দিবস বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার ভেদরগঞ্জে ফেসবুকে ইসলাম ধর্ম নিয়ে কুটক্তি করায় সঞ্জয় রক্ষিত নামে একজনকে গ্রেফতার করেন পুলিশ শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ, মানতে হবে কিছু নির্দেশনা

শরীয়তপুরে সৈয়দা ফরিদা রেজা নূরের পক্ষ থেকে ঈদ উপহার

  • প্রকাশিত : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ১০৬ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধিঃ

পবিত্র রমজান মাস ও ঈদকে সামনে রেখে শরীয়তপুরে অসহায় ও দরিদ্রদের মাঝে শাড়ি, লুঙ্গি, ও নগদ অর্থ বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের মহিলা বিষয়ক উপ কমিটির সদস্য, এম এ রেজা ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা সদস্য সৈয়দা ফরিদা রেজা নূর। নিজ অর্থায়নে ভেদরগঞ্জ এম. এ. রেজা ডিগ্রী কলেজ, নড়িয়া উপজেলার সুরেশ্বর দরবার শরীফ, ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ও কার্তিকপুর সহ গোসাইরহাট উপজেলার হাটুরিয়া ইউনিয়নে , ( তিন হাজারেরও বেশি ) অসহায় মানুষদের মাঝে নিজ অর্থায়নে শাড়ি, লুঙ্গি, ও নগদ অর্থ বিতরণ করেন।

ঈদ উপহার বিতরণের সময় সৈয়দা ফরিদা রেজা নূর বলেন, প্রধান মন্ত্রীর নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মী সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে, তিনি আরো বলেন, আমি তিন হাজারেরও বেশি মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছি, সামনে আরো করবো। এসময় তিনি সাধারণ জনগণকে আহ্বান  করেন। বাংলাদেশের উন্নয়নকে সচল রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো নৌকা মার্কায় ভোট দিতে।
সেই সাথে দেশের সকল মানুষের কাছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য দোয়া চেয়েছেন।

এ সময় গোসাইরহাট উপজেলার হাটুরিয়া ইউনিয়নে ( ৮ এপ্রিল শনিবার) ঈদ উপহার হিসেবে অসহায়দের মাঝে এ শাড়ি, লুঙ্গি, ও নগদ অর্থ বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা কালীন কমান্ডার ও ভেদরগঞ্জ উপজেলার আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান রাড়ি, সামন্তসার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব মোঃ আমির হোসেন, সাবেক ছাত্র নেতা ও শরীয়তপুর পূজা উদযাপন কমিটির সদস্য বাবু সুশান্ত কুমার দাস, ও স্থানীয় গণ্যমান্য বেক্তি বর্গ।
এসময় হাটুরিয়া ইউনিয়নে ( তিন শতাধিক ) অসহায় ও দুস্থদের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency