1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর প্রতিটি মানুষকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে অনুষ্ঠিত সোমবার থেকে সপ্তাহজুড়ে থাকবে বৃষ্টি আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ আজ মহান মে দিবস বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার ভেদরগঞ্জে ফেসবুকে ইসলাম ধর্ম নিয়ে কুটক্তি করায় সঞ্জয় রক্ষিত নামে একজনকে গ্রেফতার করেন পুলিশ শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ, মানতে হবে কিছু নির্দেশনা

মেঘনা সেতু হলে শরীয়তপুর হবে দেশের হৃদপিণ্ড 

  • প্রকাশিত : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ৯৬ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ

মেঘনা সেতু হলে শরীয়তপুর হবে দেশের হৃদপিন্ড সেই সাথে শরীয়তপুর দেশের নাম্বার ওয়ান জেলা বলে মন্তব্য করেছেন শরীয়তপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা শিকদার। শিক্ষা, মৈত্রী, সৌহার্দ্যের স্লোগানের ধারক বাহক শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার আয়োজনে শুক্রবার (৭এপ্রিল) ইউনিক রেষ্টুরেন্ট ও পার্টি সেন্টারে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে এই মন্তব্য করেন তিনি।

প্রধান অতিথির বক্তৃতায় তিনি আরো বলেন, শরীয়তপুরের গণমানুষের সাথে কথা বলে জানা যায় তারা প্রত্যেকে জননেত্রীর দূরদর্শী নেতৃত্বের জন্য সবসয় দোয়া করেন। আমাদের এলাকায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় বাস্তবায়নের দ্বারপ্রান্তে তা বাস্তাবায়িত হলে শরীয়তপুরের নাম আরো উজ্জ্বল হয়ে যাবে।
শিক্ষার্থীদের লেখাপড়া অর্জন করে স্মার্ট বাংলাদেশ নির্মাণ করতে সবাইকে আহ্বান করেন তিনি। জেলা পরিষদের মাধ্যমে মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের প্রতিবছর উপবৃত্তি ও শরীয়তপুরের ভাষাসৈনিকদের সম্মাননা প্রদান করার প্রতিশ্রুতি ও দেন। লেখাপড়ায় অসস্বচ্ছল হলে তার কাছে সরাসরি এলে তিনি ব্যক্তিগতভাবে তা ব্যবস্থা করে দিবেন বলেও আশ্বাস দিয়েছেন।
ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা শিকদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মমহানগর দক্ষিন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক, খাদ্যকর্মকর্তা মশিউর রহমান রবিন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, প্রতিষ্ঠাতা সভাপতি শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ এডভোকেট এস এম সিরাজুল ইসলাম, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারনত সম্পাদক ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ এম আই শিশির, জবি ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আলতাফ মাহমুদ , মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান,জবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন, ৩৫ তম বিসিএস শিক্ষাক্যাডার দেলোয়ার দুলাল, শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাধন। সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ শাখা ছাত্রলীগের ইসলাম সভাপতি শাহরিয়ার রাহাত মোড়ল। সাবেক সভাপতি জুয়েল রানা, সাবেক সাধারণ সম্পাদক ডি এম বখতিয়ার, জগন্নাথ বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির সভাপতি আবু হানিফ উপস্থিত ছিলেন। জগন্নাথ বিশ্ববিদ্যালয় অধ্যয়নরত ও সাবেক শিক্ষার্থী সহ প্রায় ২শত নবীন প্রবীনদের মিলন মেলায় পরিনত হয় অনুষ্ঠান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মো. এনামুল হাসান খান, সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক শাহজালাল রনি।

 

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency