1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. Raselahamed360@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  4. sohage.mahmud@gmail.com : Smsohage :
সোমবার, ২৯ মে ২০২৩, ০৩:৫৩ পূর্বাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
শরীয়তপুর প্রেস ক্লাবের কমিটি ঘোষণা ,সভাপতি স্বপন”সম্পাদক ওয়াদুদ আসন্ন ঘূর্ণিঝড় “মোখা” মোকাবিলায় শরীয়তপুর জেলার প্রশাসনের নির্দেশনা রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬২ তম জন্মবার্ষিকীতে জেলা প্রশাসন শরীয়তপুরের উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ৯ ঘণ্টা মেঘনা নদীতে ভেসে থাকার স্মৃতি মনে পড়লেই আঁতকে উঠছেন গোসাইরহাটের জোহরা টাকা আত্মসাতের অভিযোগে শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির বর্তমান সভাপতি ও সাবেক সভাপতির সদস্য পদ স্থগিত চাঁদ দেখা গেছে, কাল পবিত্র ঈদুল ফিতর ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে ট্রাক ও বাসের দুর্ঘটনায় সখিপুর ও নড়িয়ার ৩ জন নিহত মোটরসাইকেল চলাচলের অনুমতি দেওয়া হয়েছে// মানতে হবে যেসব নির্দেশনা আগামী বৃহস্পতিবার থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচলের অনুমতি শিমুলিয়া-জাজিরা নৌপথে মোটরসাইকেল পারাপারে সকাল-সন্ধ্যা দুটি ফেরি চলবে
সারাদেশ আপডেট
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নাই : এনামুল হক শামীম বিদেশীরা নয়, জনগণই আওয়ামী লীগের শক্তি : এনামুল হক শামীম জাজিরার আব্দুল গণি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের দেয়া হলো মরণোত্তর সম্মাননা গাজীপুর সিটি নির্বাচন মনিটরিং হচ্ছে সিসি ক্যামেরায় দুই জুন শুক্রুবার থেকে দুইদিন বন্ধ থাকবে শরীয়তপুর-চাদঁপুর ফেরিঘাট “জেলাপ্রশাসক শিক্ষা পদক” ২০২২ পেলেন জাজিরা মোহর আলী পাইলট উচ্চ বিদ্যালয়ের মোহাম্মদ আলী ভেদরগঞ্জের অনুষ্ঠানের না আসায় গায়ক নোবেলের বিরুদ্ধে প্রতারণা মামলা// ঢাকায় গ্রেফতার শরীয়তপুর প্রেস ক্লাবের কমিটি ঘোষণা ,সভাপতি স্বপন”সম্পাদক ওয়াদুদ আসন্ন ঘূর্ণিঝড় “মোখা” মোকাবিলায় শরীয়তপুর জেলার প্রশাসনের নির্দেশনা রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬২ তম জন্মবার্ষিকীতে জেলা প্রশাসন শরীয়তপুরের উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মোটরসাইকেল চলাচলের অনুমতি দেওয়া হয়েছে// মানতে হবে যেসব নির্দেশনা

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ২৮ বার পড়া হয়েছে

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে প্রধানমন্ত্রীর নির্দেশে আগামী ২০ এপ্রিল থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচলের অনুমতি দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৮ এপ্রিল) দুপুরে গণভবনে সাংবাদিকদের এ তথ্য জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সেতুমন্ত্রী বলেন, স্বপ্নের পদ্মা সেতু দিয়ে চলাচলের সময় মোটরসাইকেলেরে গতি থাকবে সর্বোচ্চ ৬০ কিলোমিটার। নিয়ম ভাঙলে ফের বন্ধ হতে পারে এ সুযোগ।
অনুমতি অনুযায়ী আগামী বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকাল ৬টা থেকে বেশ কিছু নির্দেশনা মেনে মোটরসাইকেল চালকদের এই সেতু পার হতে হবে।
এদিকে পদ্মা সেতুর পরিচালনাকারী প্রতিষ্ঠান সেতু কর্তৃপক্ষ জানিয়েছে, মোটরসাইকেলে সেতু পার হতে অন্তত ৪টি নিয়ম মানতেই হবে চালকদের। এসব নির্দেশনার মধ্যে অন্যতম হলো— ১০০ টাকা সেতুর টোল প্রদান করা (ওয়ান ওয়ে), সেতুর নির্দিষ্ট লেনে মোটরসাইকেল চালানো. মোটরসাইকেলের গতি সর্বোচ্চ ৬০ কিলোমিটারের মধ্যে রেখে চালানো, মোটরসাইকেল চালক ও আরোহী দুজনকেই মানসম্মত হেলমেট পরিধান করা
এছাড়া মোটরসাইকেল চালনার ক্ষেত্রে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) সব নিয়ম মেনে চলতে হবে মোটরসাইকেল চালকদের।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency