1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের ঢাকা ছেড়েছেন কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি ২০০ পরিবারকে ঈদ উপহার দিলেন সম্পাদক মোস্তফা ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভেদেরগঞ্জ উপজেলা শাখায় ইফতার পার্টি অনুষ্ঠিত পলিথিন নয় মানুষের হাতে থাকবে সোনালী ব্যাগ : বস্ত্র ও পাট মন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার সিলেটের পেলেন ৭১ টি প্রতিবন্ধী পরিবার

জাজিরায় এক ব্যাংক কর্মকর্তার অস্বাভাবিক মৃত্যু, কপালে ক্ষত পাওয়া গেছে

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
  • ৯৬ বার পড়া হয়েছে

অনলাইন//  শরীয়তপুরের জাজিরা উপজেলায় এক ব্যাংক কর্মকর্তার অস্বাভাবিক মৃত্যু হয়েছে। সোমবার সকালে প্রতিবেশীরা জানালা দিয়ে তাঁকে ঘরের ভেতর পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে সহকর্মীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। তাঁর কপালে ক্ষতচিহ্ন ছিল বলে জানিয়েছেন চিকিৎসক।

মিঠু মৃধা (৩৫) নামের ওই ব্যক্তি ন্যাশনাল ব্যাংক কাজীরহাট শাখায় কর্মরত ছিলেন। তিনি বরিশালের গৌরনদী উপজেলার শরিকল গ্রামের আবদুল মান্নান মৃধার ছেলে। তিনি কাজীরহাট বাজার এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন। পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

জাজিরা থানা ও ন্যাশনাল ব্যাংক সূত্র জানায়, মিঠু ২০২২ সালের ফেব্রুয়ারি মাস থেকে ওই শাখায় কাজ করছেন। তিনি ব্যাংকের পাশে একটি ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকতেন। আজ সকালে প্রতিবেশীরা জানালা দিয়ে তাঁকে ঘরের ভেতর পরে থাকতে দেখেন। তখন বিষয়টি ব্যাংকের অন্য কর্মকর্তাদের জানানো হয়। তাঁর সহকর্মীরা তাঁকে উদ্ধার করে সকাল সাড়ে ৮টার দিকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এরপর ঘটনাটি জাজিরা থানার পুলিশকে জানানো হয়। পুলিশ দুপুর ১২টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়।

ন্যাশনাল ব্যাংকের কাজীরহাট শাখার ব্যবস্থাপক আবু তৌহিদ খান বলেন, মিঠু রোববার বাসায় একা ছিলেন বলে শুনেছেন। সকালে তাঁর এ অবস্থার কথা শুনে ছুটে আসেন। তখনো তিনি বেঁচে ছিলেন। দ্রুত হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

জাজিরা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহমুদুল হোসেন বলেন, ওই ব্যাংক কর্মকর্তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তাঁর কপালে একটি গভীর ক্ষতচিহ্ন ছিল। হাত ও পায়েও আঘাতের দাগ রয়েছে।

জাজিরা থানার পরিদর্শক (তদন্ত) সুজন হক বলেন, ব্যাংক কর্মকর্তার মৃত্যুর কারণটি এই মুহূর্তে বলা যাচ্ছে না। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে প্রকৃত কারণ জানা যাবে। আর ঘটনাটি তাঁরা তদন্ত করছেন। পরিবার থেকেও এ বিষয়ে এখন পর্যন্ত কোনো অভিযোগ করা হয়নি।

সংবাদসুত্র// প্রথম আলো

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency