1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর প্রতিটি মানুষকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে অনুষ্ঠিত সোমবার থেকে সপ্তাহজুড়ে থাকবে বৃষ্টি আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ আজ মহান মে দিবস বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার ভেদরগঞ্জে ফেসবুকে ইসলাম ধর্ম নিয়ে কুটক্তি করায় সঞ্জয় রক্ষিত নামে একজনকে গ্রেফতার করেন পুলিশ শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ, মানতে হবে কিছু নির্দেশনা

শরীয়তপুরের ৬ উপজেলায় পারভীন হক সিকদার এমপি’র ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ

  • প্রকাশিত : শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ১২৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার// পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে সংসদ সদস্য পারভীন হক সিকদার এর উদ্যোগে শরীয়তপুরের ৬ উপজেলায় গরীব, অসহায়, এতিম ও দুস্থ ব্যক্তিদের মাঝে নগদ ৫০ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে।

শনিবার (২৪ জুন) সকাল থেকে শরীয়তপুর সদর, জাজিরা, নড়িয়া, ভেদরগঞ্জ, ডামুড্যা ও গোসাইরহাট উপজেলা সদরে পর্যায়ক্রমে সংসদ সদস্য নিজে উপস্থিত হয়ে এ কার্যক্রম এর উদ্বোধন করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পারভীন হক সিকদার এর স্বামী বিশিষ্ট শিল্পপতি সালাহ উদ্দিন খান, ডামুড্যা উপজেলা পরিষদ এর চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি, ডামুড্যা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মাস্টার কামাল উদ্দিন আহমেদ, ডামুড্যা পৌরসভার কাউন্সিলর মন্টু ছৈয়াল, শরীয়তপুর জেলা মুক্তিযুদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুর রাজ্জাক সরদার, রামভদ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিপ্লব সিকদার, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ শরীয়তপুর জেলা সভাপতি সজল সিকদার, এমপি’র ব্যক্তিগত সহকারি এমএম রকিবুল হাসানসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিগণ ও সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

সমাবেশে পারভীন হক সিকদার এমপি বলেন, আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা মা মাটি ও মানুষের জন্য রাজনীতি করেন। তার একজন কর্মী হিসেবে আমরাও সুখে দুখে মানুষের পাশে থাকি। যে কোন দূর্যোগে আমি ও আমfদের দল আপনাদের পাশে এসে দাঁড়িয়েছি। আমি আমাদের নেত্রী মানবতার মা শেখ হাসিনা এঁর নির্দেশে আমাদের জেলায় ৫০ লক্ষ টাকা ঈদ উপহার হিসেবে দিলাম।

তিনি বলেন, আওয়ামী লীগ প্রতিষ্ঠাই হয়েছিল মানুষের অধিকারের জন্য। এদেশের রাজনৈতিক, সামাজিক, অর্থনৈতিক ও সাংস্কৃতিক অধিকার প্রতিষ্ঠা করেছে আওয়ামী লীগ। অনকে অনেক কথা বলে। আমরা তাদের একটু স্মরণ করিয়ে দিতে চাই বিএনপি ক্ষমতায় থাকতে কোথায় ছিল বাংলাদেশ। এখন বাংলাদেশ কোথায় আছে? একটু ভেবে দেখবেন। বঙ্গবন্ধু কন্যা দেশকে ভালবাসেন বলেই দেশের মানুষ তাকে বার বার ভোট দিয়ে ক্ষমতায় বসায়। আর ‘জনগণের সম্পদ লুটপাট ও ভোট চুরির কারণে দেশের মানুষ ১৯৯৬ সালে খালেদা জিয়াকে ক্ষমতা থেকে বিতাড়িত করেছে।

প্রধান মন্ত্রী শেখ হাসিনার সাহসিকতার উল্লেখ করে পারভীন হক সিকদার বলেন, আমাদের নেত্রীর সাহসিকতার কারণে, বিএনপির আমল থেকে আমাদের সময়ে মাথাপিছু আয় বেড়েছে পাঁচ গুণ। বাজেট বিএনপির সময় থেকে ১০ গুণ বেড়েছে। বার্ষিক উন্নয়ন কর্মসূচি ১৩ গুণ বেড়েছে। রিজার্ভ বেড়েছে প্রায় ৩০ গুণ। রপ্তানি আয় বেড়েছে ৫ গুণ। প্রবাসী আয় বেড়েছে ৬ গুণ । তাই আবারও উন্নয়নের জন্য নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency